ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

 
 
 
 

মা-বাবাকে নির্যাতন: জেল থেকে বের হয়ে একই অপরাধে আবার জেলে!

গ্লোবালটিভিবিডি ৭:৪৭ অপরাহ্ণ, মে ১৪, ২০২০

ছবি সংগৃহীত

প্রকাশ্যে মাদক (মদ ও গাঁজা) সেবন ও বৃদ্ধ মা-বাবাকে মারধরের অপরাধে ঠাকুরগাঁওয়ে মো. জনি (২৮) নমে এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলা পৌরসভা এলাকার কালিবাড়ি ক্লাবপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন এই সাজা প্রদান করেন। জনি ওই গ্রামের আব্দুল জব্বারের ছেলে। এ আগেও তাকে একই অপরাধে একমাসের কারাদণ্ড দেওয়া হয়েছিল।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, কিছু দিন পূর্বে জনিকে মাতলামি এবং তাঁর বয়স্ক মা-বাবাকে মারধর করার অপরাধে একমাস কারাদণ্ড প্রদান হয়। দুদিন পূর্বে জনি সাজাভোগ শেষে কারাগার থেকে বাড়িতে আসে। বৃহস্পতিবার সে নিজ বাড়িতে আবারো মাতলামি ও বৃদ্ধ মা বাবাকে মারধর করতে থাকে।

এ সময় প্রতিবেশীরা এ ঘটনা দেখতে পেয়ে মুঠোফোনে বিষয়টি অবগত করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের টিমসহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। সেখানে উপস্থিত গ্রামবাসীর মৌখিক অভিযোগে জনিকে প্রকাশ্যে মাদক সেবন, বৃদ্ধ মা বাবাকে মারধর ও শান্তিপূর্ণ পরিবেশে বিশৃঙ্খলা করার অপরাধে আবারো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এএইচ


oranjee