ঢাকা, বুধবার, ২০ অক্টোবর ২০২১ |

 
 
 
 

মাদক ব্যবসায়ীর মুক্তির দাবিতে মানববন্ধন!

গ্লোবালটিভিবিডি ১১:৪৬ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২১

ছবি: সংগৃহীত

ইয়াবাসহ গ্রেফতার হওয়া মাদক ও হত্যা মামলার আসামি দুই সহোদরের মুক্তির দাবিতে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মানববন্ধন করা হয়েছে। 

মাদকদ্রব্যসহ পুলিশ ও র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া ভাণ্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভাণ্ডারিয়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মাসুদ সরদার এবং মামুনুর রশিদ সরদারকে (মামুন সরদার) গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবি জানিয়ে মঙ্গলবার বিকালে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

ভাণ্ডারিয়া উপজেলার পৌর বাসস্ট্যান্ডের কলেমা চত্বরে মো. রেজাউল হক রেজভি জোমাদ্দারের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন মো. মাহবুব শরীফ শুভ, মেহেদী হাসান রাজু, বাবু তালুকদার, বাদশা খান, মামুন হাওলাদার, মির্জা রিপন প্রমুখ।

জানা গেছে, মধ্য ভাণ্ডারিয়া এলাকার বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের ছেলে মাসুদ সরদারকে ভাণ্ডারিয়া থানা পুলিশ গত ৪ আগস্ট রাত পৌনে ১টার দিকে ভাণ্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভাণ্ডারিয়া এলাকা থেকে ৩০৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বর্তমানে সে পিরোজপুর জেলহাজতে রয়েছে।

অন্যদিকে মাসুদ সরদারের ভাই মামুন সরদারকে বরিশালের উজিরপুর থানার একটি মাদক মামলার এজাহারনামীয় আসামি হিসেবে গ্রেপ্তার করে বরিশাল কারাগারে প্রেরণ করা হয়েছে। গত ২৩ আগস্ট র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল ঢাকা থেকে মামুন সরদারকে গ্রেফতার করে বরিশালের উজিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

বরিশাল কারাগারে থাকা মামুন সরদারের বিরুদ্ধে দায়ের করা অন্য আরেকটি মামলায় (নং সি আর ২২৩/১৮) তার বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা থাকায় ভাণ্ডারিয়া থানা পুলিশ তাকে শ্যোন অ্যারেস্ট-এর জন্য আবেদন করেছে বলে জানা গেছে।

এএইচ/জেইউ 


oranjee