ঢাকা, বুধবার, ২০ অক্টোবর ২০২১ |

 
 
 
 

কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পিটিয়ে হত্যার অভিযোগ

গ্লোবালটিভিবিডি ৩:০৫ অপরাহ্ণ, জুন ১৫, ২০২১

ছবি: গ্লোবাল টিভি

কাজী সাইফুল, কুষ্টিয়া: কুষ্টিয়ার খোকসায় মোড়াগাছা রতনপুরে পুকুর থেকে মাছ ধরার অভিযোগে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান আয়ুব আলী বিশ্বাস ও তাঁর পরিবারের বিরুদ্ধে।

নিহত জসিম উদ্দিন একই গ্রামের রওশন আলীর ছেলে। তিনি তিন সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১৪ জুন) দিবাগত রাতে চেয়ারম্যানের মালিকানাধীন পুকুর থেকে মাছ ধরার অভিযোগে ঐ যুবককে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। আহত অবস্থায় ঐ যুবককে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৫ জুন) ভোরে তাঁর মৃত্যু হয়।

নিহতের ভাই আসলাম আলী শেখ বলেন, ভোর ৫টার দিকে প্রতিবেশী মেহেদী তাকে মোবাইল ফোনে জানায়, তার ভাই জসিমকে খোকসার ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাস, তার তিন ছেলে তানভীর বিশ্বাস (৩৫), তানজীর বিশ্বাস (৩০), তানসীর বিশ্বাস (২৫) ও ভাতিজা সালাউদ্দিন জিকু তাদের বাড়িতে ধরে নিয়ে গিয়ে মারপিট করছে। সংবাদ পেয়ে চেয়ারম্যানের বাড়িতে গিয়ে দেখতে পাই, মারাত্মক আহত অবস্থায় ভাই জসিম 'পানি পানি' করে চিৎকার করছে। পানি খাওয়ানোর পর জসিমকে নিয়ে আসতে গেলে চেয়ারম্যান ও তার ছেলেরা বাধা দেয়। বাধ্য হয়ে আমরা বাড়িতে চলে আসি। সকালে শুনতে পাই, জসিম ভাই মারা গেছে।

ভাই আসলাম আলী শেখ আরও জানান, তাঁর ভাই জসিম আর্জেন্টিনার খেলা দেখতে পার্শ্ববর্তী এক দোকানে গিয়েছিল এবং ভোররাত ৪টা পর্যন্ত সেখানে ছিলো।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, খোকসার রতনপুরে এক যুবককে পিটিয়ে আহত করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর ঘটনা ঘটেছে। কী কারণে হত্যাকাণ্ড তা নিশ্চিত হওয়া যায়নি।

নিহতের লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় অভিযুক্ত চেয়ারম্যানের স্ত্রী জাহিদা ও ভাতিজা সালাউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এএইচ/জেইউ 


oranjee