ঢাকা, বুধবার, ৪ আগস্ট ২০২১ |

 
 
 
 

কুষ্টিয়ায় ৩ জনকে গুলি করে হত্যা: খুনির পরিচয় পাওয়া গেছে

গ্লোবালটিভিবিডি ২:৩৮ অপরাহ্ণ, জুন ১৩, ২০২১

দুর্ঘটনাস্থল। ছবি: সংগৃহীত

কৃুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে এক নারী, তার শিশু সন্তান ও বন্ধুকে গুলি করে হত্যা করা হয়েছে। এই হত্যাকারীর পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম সৌমেন।

নিহত নারীর নাম আসমা (৩৪)। তার ছেলের নাম রবিন (৭) ও ছেলেবন্ধুর নাম শাকিল (২৫)। শাকিল বিকাশের বিক্রয় প্রতিনিধি। নিহতদের সকলের বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাওতা গ্রামে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় একটি দোকানের সামনে আততায়ী ও আসমা কথা বলছিলেন। হঠাৎ সৌমেন পিস্তল বের করে আসমার মাথায় গুলি করেন। গুলি তার মাথা ভেদ করে বেরিয়ে যায় এবং সাথে সাথে তিনি মারা যান। এরপর তিনি শাকিলকেও মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় ছেলে রবিন দৌড়ে পালানোর চেষ্টা করলে আততায়ী তাকেও তেড়ে ধরে মাথায় গুলি করে। ততক্ষণে এলাকার লোকজন আততায়ীকে ধরে ফেলে।

বিভিন্ন সুত্র জানায়, নিহত আসমার সাথে হত্যাকারী সৌমেনের বছর খানেক আগে বিয়ে হয়েছিল। রবিন আসমার এর আগের অন্য এক পক্ষের সন্তান। নিহত শাকিল ও হত্যাকারী সৌমেন বন্ধু ছিলেন। আসমার মাধ্যমেই সৌমেনের সাথে শাকিলের বন্ধুত্ব হয়। আসমার আগে সৌমেন আরেকটি বিয়ে করেছিল। সৌমেনের বাড়ি মাগুরা জেলায়। তিনি পুলিশের এএসআই পদে কুষ্টিয়ার হালসা ক্যাম্পে কর্মরত বলে জানা যায়।

এএইচ/জেইউ 


oranjee