ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০ |

 
 
 
 

রিজেন্ট গ্রুপের এমডি গ্রেফতার

গ্লোবালটিভিবিডি ৯:১৭ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

ফাইল ছবি

করোনা টেস্ট না করে সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন জালিয়াতি ও প্রতারণার দায়ে অভিযুক্ত রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ (মঙ্গলবার) বিকেলে গাজীপুরের কাপাসিয়া থেকে গ্রেফতার করা হয় তাঁকে। তিনি রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বিভিন্ন অপকর্মের অন্যতম সহযোগী বলে জানিয়েছে র‌্যাব।

এদিকে, করোনা পরীক্ষায় জালিয়াতি ও হাজার হাজার মানুষকে প্রতারিত করে পথে বসানো রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে এখনও ধরতে পারেনি পুলিশ। কেন সাহেদ এতদিনেও ধরা পড়ছে না তা নিয়েও নানা মহলে সমালোচনা আছে। তবে র‌্যাব বলছে- সাহেদকে ধরতে সীমান্ত এলাকাসহ সারাদেশে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

এছাড়া, সাহেদের অনিয়ম ও দুর্নীতি অনুসন্ধান শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সাহেদের নথি চেয়ে স্বাস্থ্য অধিদপ্তর, বাংলাদেশ ব্যাংক, এনবিআরসহ ৯টি সরকারি প্রতিষ্ঠানে চিঠি পাঠিয়েছে তারা।

অন্য দিকে, করোনা পরীক্ষার জালিয়াতির মামলায় রিমান্ডে থাকা রিজেন্টের আট আসামির সাতজনকে জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার আদালতে সোপর্দ করে পুলিশ। পরে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

সরকারের সঙ্গে চুক্তির শর্ত ভঙ্গ করে টাকার বিনিময়ে করোনাভাইরাস শনাক্তের নমুনা সংগ্রহ করা এবং ভুয়া সনদ দেয়াসহ নানা অভিযোগে গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। এ সময় রিজেন্টের প্রধান কার্যালয় এবং মিরপুর ও উত্তরা শাখা সিলগালা করা হয়।

এমএস/জেইউ


oranjee