ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ১২ চৈত্র ১৪২৬

 
 
 
 

প্রবাসীর অ্যাকাউন্ট থেকে ১৩ লাখ টাকা গায়েব: মহিলাকে খুঁজছে ডিবি

গ্লোবালটিভিবিডি ২:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

সন্দেহভাজন নারী। ছবি সংগৃহীত

দুবাই প্রবাসীর অ্যাকাউন্ট থেকে ১৩ লাখ টাকা গায়েব হয়ে গেছে। এ ঘটনায় সন্দেহভাজন এক নারীকে খুঁজছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জানা গেছে, দুবাই প্রবাসী সাইফুল ইসলাম বাংলাদেশের সাউথ ইস্ট ব্যাংকের ডেমরা শারুলিয়া শাখায় একটি অ্যাকাউন্ট খুলেছিলেন। সেই অ্যাকাউন্টে তার ব্যক্তিগত ১৩ লাখ টাকা জমা ছিল।

গত নভেম্বর মাসে সাইফুল দুবাই থেকে দেশে ফিরে এসে দেখতে পান তার ব্যাংক অ্যাকাউন্টে কোনো টাকা নেই। এ ঘটনায় ২০১৯ সালের ৬ নভেম্বর রমনা থানায় একটি মামলা করেন তিনি। ওই মামলাটি বর্তমানে তদন্ত করছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)৷

ডিবির তদন্তে জানা গেছে, ২০১৯ সালের ৭ জুলাই থেকে ১৮ আগস্ট তারিখের মধ্যে সাউথ ইস্ট ব্যাংকের বিভিন্ন বুথ থেকে ১৩ লাখ টাকা উত্তোলন করা হয়েছে।

মামলাটির তদন্তকালে ওই ব্যাংকের বিভিন্ন বুথের সিসিটিভির ভিডিও ফুটেজ পর্যালোচনায় দেখা গেছে, একজন নারী ডেবিট কার্ডের মাধ্যমে ওই অ্যাকাউন্টে গচ্ছিত টাকা বিভিন্ন বুথ থেকে উত্তোলন করছেন।

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ বিষয়টি তদন্ত করছে।

ঐ নারীর কোনো পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আশরাফউল্লাহের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এএইচ


oranjee

আরও খবর :