ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ |

 
 
 
 

সালাম-আমানের নেতৃত্বে ঢাকা মহানগর বিএনপির নতুন কমিটি

গ্লোবালটিভিবিডি ১:১৮ অপরাহ্ণ, আগস্ট ০৩, ২০২১

ছবি- সংগৃহীত

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালামের নেতৃত্বে ঢাকা দক্ষিণে ৪৯ সদস্যের এবং আমানউল্লাহ আমানের নেতৃত্বে উত্তরের ৪৭ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

দক্ষিণের সদস্য সচিব হয়েছেন রফিকুল আলম মজনু এবং উত্তরে আমিনুল হক। মজনু মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি এবং আমিনুল হক বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক।

সোমবার বিকালে দলের কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা মহানগরের এই দুই কমিটি অনুমোদন করেছেন।

সর্বশেষ ২০১৭ সালের ১৮ এপ্রিল হাবিবউন নবী খান সোহেলকে সভাপতি ও কাজী আবুল বাশারকে সাধারণ সম্পাদক করে দক্ষিণ এবং এম এ কাইয়ুমকে সভাপতি ও আহসানউল্লাহ হাসানকে সাধারণ সম্পাদক করে উত্তরের কমিটি করা হয়েছিল।

দক্ষিণের নতুন কমিটির যুগ্ম আহবায়ক হয়েছেন ১২ জন। তাঁরা হলেন- নবী উল্ল্যাহ নবী, ইউনুস মৃধা, মোঃ মোহন, মোশারফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, সিরাজুল ইসলাম সিরাজ, আনম সাইফুল ইসলাম, হারুন উর রশিদ হারুন, তানভীর আহমেদ রবিন, লিটন মাহমুদ, এসকে সেকেন্দার কাদির ও মনির হোসেন চেয়ারম্যান।

উত্তরের যুগ্ম আহবায়ক হয়েছেন ১০ জন। তাঁরা হলেন আব্দুল আলী নকি, আনোয়ারুজ্জামান আনোয়ার, আতিকুল ইসলাম মতিন, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসি আহমেদ মিষ্টি, এজিএম শামসুল হক, মোয়াজ্জেম হোসেন মতি, আতাউর রহমান চেয়ারম্যান, আক্তার হোসেন ও গোলাম মোস্তফা।

এএইচ/জেইউ 

 


oranjee