ঢাকা, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ |

 
 
 
 

র‍্যাডিসন ব্লু এবং গ্লোব সফট ড্রিংকসের মধ্যে অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর

গ্লোবালটিভিবিডি ৫:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

ছবি : গ্লোবাল টিভি

ঢাকা : গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ অব কোম্পানীজ-এর অন্যতম প্রতিষ্ঠান গ্লোব সফট ড্রিংকস লিমিটেড ও র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

রোববার (১৪ ফেব্রুয়ারি) র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে এ চুক্তি স্বাক্ষর হয়। এ সময় উপস্থিত ছিলেন গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ অব কোম্পানীজ-এর অন্যতম গ্রুপ ডিরেক্টর সামির আল রশিদ, গ্লোব সফট ড্রিংকস অ্যান্ড এএসটি বেভারেজ লিমিটেডের হেড অব ব্র্যান্ড গাউস মহিউদ্দিন এবং র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের মহাব্যবস্থাপক আলেকজান্ডার হছ্লার এবং সেল্স অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর শারফুদ্দিন নেওয়াজ। চুক্তি স্বাক্ষরের পরে সংশ্লিষ্ট সংস্থার পক্ষ থেকে দলিল বিনিময় করা হয়।

চুক্তির অধীনে র‍্যাডিসন ব্লু ঢাকার ওপেন এয়ার মুভি নাইটস স্পন্সর করবে গ্লোবের মালিকানাধীন দেশের প্রথম বিকল্প পানীয় রয়েল টাইগার।

গ্লোব ডিরেক্টর সামির আল রশিদ বলেন, রয়েল টাইগার বিশ্বজুড়ে কয়েক মিলিয়ন তরুণ গ্রাহককে আনন্দিত করে এবং ৩০ টিরও বেশি দেশে বিক্রি হয়।

র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের আলেকজান্ডার হছ্লার সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন, র‍্যাডিসন একমাত্র পাঁচ তারকা হোটেল যা SGS দ্বারা সার্টিফাইড এবং সোশ্যাল ডিস্ট্যান্স বজায় রাখে। 

গ্লোবের হেড অব ব্র্যান্ড গাউস মহিউদ্দিন বলেন, রয়েল টাইগার দর্শকদের র‍্যাডিসনমুখী করতে সাহায্য করবে যেখানে সামাজিক দূরত্ব বজায় রেখে আনন্দচিত্তে মুভি উপভোগ করতে পারবেন দর্শকরা।

অনুষ্ঠানের ভিআইপি এবং প্রিমিয়াম দর্শকরা চুক্তির অংশ হিসাবে সফট ড্রিংকস রয়েল টাইগার উপভোগ করতে পারবেন।

ওপেন এয়ার মুভি নাইটস আন্ডার দ্য স্টারস হলো র‍্যাডিসনে সাজানো দেশের প্রথম কোন উদ্যোগ যেখানে আপনি নিজের পরিবার এবং বন্ধু-বান্ধবদের সাথে পাঁচতারায় সিনেমা উপভোগ করতে পারবেন।

অতিথি দর্শকদের সর্বাধিক সুরক্ষা এবং স্বাচ্ছন্দ্য নিশ্চিত করতে সতর্কতামূলক ব্যবস্থা থাকা ছাড়াও টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০, ৬০০ এবং ১০০০ টাকা।

এসআরআর/এমএস/জেইউ 

 


oranjee