ঢাকা, মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭

 
 
 
 

যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশিদের ফ্লাইট শনিবার

গ্লোবালটিভিবিডি ৬:৩৩ অপরাহ্ণ, জুন ০৫, ২০২০

ফাইল ছবি

যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশিদের নিয়ে কাতার এয়ার ওয়েজের আরো একটি বিশেষ ফ্লাইট আগামীকাল ৬ জুন শনিবার বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা শুরু করবে। তবে এবার ওয়াশিংটন ডিসি নয়, নিউইয়র্কের জন এফ কেনেডি বিমান বন্দর থেকে এদিন সকাল নয়টায় এ ফ্লাইট ছাড়বে বলে জানিয়েছে নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল অফিস।

কনসাল জেনারেল সাদিয়া ফয়জুন্নেসা জানান, ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাস, নিউইয়র্ক ও লসএঞ্জেলস কনস্যুলেটের উদ্যেগে দ্বিতীয় এ বিশেষ ফ্লাইটটি আটকে পড়া বাংলাদেশিদের ফেরত পাঠাতে ভাড়া করা হয়। বিশেষ এই ফ্লাইটে দেশে আসার জন্য আটকে পড়া বাংলাদেশিরা এরই মধ্যে নিবন্ধন শেষ করেছেন। প্রতিটি টিকিটের দাম ধার্য করা হয়েছে ২ হাজার ডলার। যা যাত্রীরা বহন করবেন।

যারা ইতিমধ্যে টিকিট বুকিং দিয়েছেন তাদের ৬ জুন শনিবার ফ্লাইট ছাড়ার ৪ ঘণ্টা আগে কনস্যুলেটের পক্ষ থেকে জেএফকে এয়ারপোর্টের টার্মিনাল ৮-এ রিপোর্ট করতে বলা হয়েছে। ১ ঘণ্টা আগে কাতারের কাউন্টার বন্ধ হয়ে যাবে বলেও উল্লেখ করা হয়।

উল্লেখ্য, আগামী ৭ জুন বিকেল পৌনে ৫টায় ফ্লাইটটি ঢাকায় অবতরণ করার কথা রয়েছে। এ বিষয়ে কোনো যোগাযোগের প্রয়োজন হলে নিচের ওয়েব সাইটে www.galaxyaviationbd.com/usacharter/ অথবা +৮৮ ০১৭১৩০৯৪৬৬৪ ঢাকার এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

এমএস


oranjee