ঢাকা, বুধবার, ১২ মে ২০২১ |

 
 
 
 

স্বপ্ন সাহিত্য চর্চা’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

গ্লোবালটিভিবিডি ১০:৪১ পূর্বাহ্ণ, এপ্রিল ০৩, ২০২১

ছবি: গ্লোবাল টিভি

স্বপ্ন সাহিত্য চর্চা’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হলো শুক্রবার রাজধানীর শিশু কল্যাণ মিলনায়তনে। মৃণাল কান্তি দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কবি রেজাউদ্দিন স্টালিন। প্রধান আলোচক ছিলেন প্রাকৃতজ শামিমরুমি টিটন। আলোচক ছিলেন কবি এবিএম সোহেল রশিদ ও আতিক হেলাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কবি টিপু রহমান, খান আখতার হোসেন, মোসলেহ উদ্দিন, ড. শরীফ সাকী, মামুনুর রশীদ, জহিরুল হক বিদ্যুৎ, রোখসানা সুখী, মুন্সী কবির, মো. সোহাগ, আলমগীর জুয়েল, বাদল বণিক, কল্যাণী দেব চৌধুরী, নূরুজ্জামান ফিরোজ।

যুবরাজ পাল রাজু ও সুব্রত কুমার মোহন্তর পরিচালনায় স্বাগত বক্তব্য দেন সংগঠনের প্রতিষ্ঠাতা কোমল দাস। অনুষ্ঠান উদ্বোধন করেন এডভোকেট সুবোধ চন্দ্র শাস্ত্রী।

আলোচনা ও স্বরচিত লেখা পাঠে আরো অংশ নেন জাকির হোসাইন, ফাতেমা সুলতানা সুমি, মাহমুদা শিমু, জান্নাতুল বাকী, মোহাম্মদ শামীম মিয়া, সাইফ মনির, আহমেদ ফাতেমা, হিলারী আভি, এইচ এম হাসান মাহমুদ, রুহুল আমিন, শফিকুল ইসলাম, হুমায়ূন কবির, ইয়ামিন মুক্ত, আমজাদ হোসেন, আশিক মজুমদার, বঙ্গজ মামুন, সাইফুল ইসলাম রাহাদ, বৈশাখী দাস ঝিলিক, মোঃ সেলিম হোসেন, গোলাম রব্বানী, আশিকুর রহমান নিবিড় প্রমুখ।

অনুষ্ঠানে স্বপ্ন সাহিত্য চর্চা’র যৌথ কাব্যগ্রন্থ ‘স্বপ্নচূড়া’র মোড়ক উন্মোচন করা হয় এবং নির্বাচিত লেখকদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।

এএইচ/জেইউ 


oranjee