ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১ |

 
 
 
 

অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করলেন রচনা

গ্লোবালটিভিবিডি ১০:০৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১

ফাইল ছবি

অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করেছেন অভিনেত্রী, সঞ্চালিকা রচনা ব্যানার্জি । ‘রচনা’স ক্রিয়েশন তাঁর বুটিকের নাম। সম্প্রতি নিজের বুটিকের সম্ভার দেখাতে একটি ফেসবুক লাইভ করেছিলেন তিনি। প্রথম লাইভেই হাজার হাজার লাইক, কমেন্ট এবং শেয়ার।

কিন্তু এটা দেখে রীতিমতো ফুঁসে উঠলেন ছোট ব্যবসায়ী থেকে ছোট ছোট বুটিকের অনেক মালিক। তাঁদের দাবি, অভিনেত্রী চড়া দামে শাড়ি বিক্রি করছেন। তিনি তারকা হয়ে কেন এই পথে আসবেন! তারকারাও যদি এই পথে এসে ব্যবসা শুরু করেন, তাহলে তারা কিভাবে ব্যবসা করে সংসার চালাবেন?

কিন্তু তাঁর সমর্থনে এগিয়ে এসেছেন বহু মানুষ। তাদের যুক্তি, তারকা হয়েও ব্যবসা করা যাবে না এমনটা কোথাও লেখা নেই। সর্বোপরি, করোনার প্রভাব সকলের উপরেই পড়েছে। এর আগে লোপামুদ্রা মিত্র, সুদীপা চ্যাটার্জিরাও শাড়ির বুটিক খুলেছেন। দাম যাই হোক, আর পাঁচজনের তাদের বুটিকও রমরমিয়ে চলছে।

যদিও অভিনেত্রী নিজের তরফ থেকে এ নিয়ে কোনো মন্তব্য করেননি। তবে তিনি জানান, জনসাধারণের সঙ্গে আরও বেশি করে প্রাথমিক স্তরে যোগাযোগ স্থাপন করতেই নিজে থেকে এমন উদ্যোগ নিয়েছেন তিনি। ছেলেকে বড় করা, ক্যারিয়ারের পাশাপাশি সংসার সামলানোর মতো একাধিক দায়িত্ব পালন করা রচনা এবার নিজের শখেই শাড়ির সম্ভার নিয়ে হাজির হলেন অনুরাগীদের জন্য।

এএইচ


oranjee