ঢাকা, রবিবার, ১৩ জুন ২০২১ |

 
 
 
 

ভিন্নরূপে বুবলী

গ্লোবালটিভিবিডি ১১:৫৮ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২১

ছবি: সংগৃহীত

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে টানা ১১টি সিনেমায় অভিনয় করেন শবনম বুবলী। এই জুটির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো পরিচালক কাজী হায়াতের ‘বীর’। এটি মুক্তি পায় ২০২০ সালের ফেব্রুয়ারিতে। এরপরেই বুবলী প্রথমবারের মতো শাকিবের বাইরে গিয়ে নায়ক বদল করেন।

‘ক্যাসিনো’ নামের একটি ছবিতে তিনি অভিনয় করেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গে। সেই সময় এই ছবির শুটিংয়ের পরেই আড়ালে চলে যান বুবলী। এক বছরের বেশি সময় ধরে দেখা মেলেনি তাঁর।

ছিলেন দেশের বাইরে যুক্তরাষ্ট্রে। এরপর গুঞ্জন বাড়তে থাকে। শাকিবের সঙ্গে প্রেম, বিয়ে, এমনকি সন্তান হওয়ার কথাও চাউর হয়। বিষয়টি নিয়ে গণমাধ্যমে বুবলী নিজেও মুখ খুলেছেন। চলতি বছরের জানুয়ারিতে প্রকাশ্যে এসে তিনি বলেছিলেন, অভিনয় নিয়ে পড়াশোনা করতে এতদিন যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। সুতরাং, গুঞ্জনের কোনো অবকাশ নেই।

অবশেষ তিনি নতুন ছবিতে নাম লেখান। ‘চোখ’ নামের ছবিতেও নায়ক হিসেবে তাঁর সঙ্গে জুটি বাঁধেন নিরব। এ ছাড়া আছেন অভিনেতা রোশান। ছবিটির পরিচালক আসিফ ইকবাল।

গত মঙ্গলবার থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন বুবলী। এ ব্যাপারে বুবলী বলেন, সিনেমাটির শুটিং শুরু করলাম। আমি খুবই আশাবাদী। এই সিনেমায় আমার চরিত্র খুবই চ্যালেঞ্জিং। সেভাবেই নিজেকে তৈরি করেছি। এখানে ভিন্নরূপে দেখা মিলবে আমার।

ঈদুল আজহায় মুক্তির পরিকল্পনা সামনে রেখে টানা ৩০ দিনে শুটিং সম্পন্ন করা হবে বলে জানা গেছে। সামনের মাসে ‘রিভেঞ্জ’ নামের আরেকটি সিনেমার শুটিং হওয়ার কথা আছে বুবলীর। ছবিটি পরিচালনা করবেন মো. ইকবাল।

এএইচ/জেইউ 

 


oranjee