ঢাকা, শনিবার, ১০ এপ্রিল ২০২১ |

 
 
 
 

মিশু চৌধুরীর নাটক ‘আমরা আমরাই -২’

গ্লোবালটিভিবিডি ৫:৩৩ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১

মিশু চৌধুরী

সম্প্রতি ৩০০ ফুটের ডাক্তার বাড়ীতে স্যুটিং হয়ে গেল ঈদের জন্য নাটক “ আমরা আমরাই -২ ”। নাটকটিতে দেখা যাবে কিপটা বাপ তার চল্লিশ উর্ধ দুই ছেলের বিয়ে দেয় না। দুই ভাই যখন বিয়ের জন্য রাজি হয় তখন বাবা রাজি হয় না। আর বাবা রাজি হলে ছেলেদের সমস্যা।

এদিকে অন্য একটি ফ্যামিলি, সে বাড়ীতে দুই মেয়ে ও মা। সেখানেও মা মেয়েদের বাড়ীতে রাখবে বিয়ে দিবে না। এই জন্য মা সব সময় কান্নাকাটি করে মেয়েদেরকে সান্তনা দেয়, আবার হাসি ঠাট্টাও করে। ঘটনা চক্রে বাবার সঙ্গে মায়ের এবং দুই ভাইয়ের সাথে দুই বোনের দেখা হয়ে যায়।

আমরা আমরাই -২ নাটকটি লিখেছেন জাহিদ বাবুল, পরিচালনা করেছেন সেলিম রেজা। নাটকটিতে অভিনয় করেছেন, ফারুক আহমেদ, মিশু চৌধুরী, সেলিম রেজা, বিবি কানিজ সহ আরও অনেকে। নাটকটি ঈদে প্রচার করা হবে।

এদিকে গ্রামীনফোনের আলোচিত বিজ্ঞাপনের পর আবারও দেখা যাচ্ছে তাকে। সম্প্রতি প্রচার হচ্ছে গ্রামীনফোনের ফোরজি বিজ্ঞাপন। এছাড়াও তার নিয়মিত ধারাবাহিক নাটক “খুব পেইনে আছি এবং মমতাজ মহল” প্রচারের অপেক্ষায়। রোজার ঈদ কে সামনে রেখে বেশকিছু কাজের সাথে যুক্ত হয়েছেন মিশু চৌধুরী।

এছাড়া নিয়মিত চ্যানেল আইতে রাত ১০.৩০ মিনিটে “আই স্পোর্টস” নামে স্পোর্টস নিউজ পড়ছেন এবং এটিএন বাংলাতে প্রতি রবিবার সকাল ১০.৩০ মিনিটে “খেলার জগৎ” নামে সাপ্তাহিক খেলার অনুষ্ঠান প্রচার হয়।

এছাড়াও তিনি বাংলাদেশের মেয়েদের শুরুর লগ্ন থেকে স্বাধীনতার ৫০ বছরের সুবর্ণজয়ন্তী পর্যন্ত মেয়েদের ক্রিকেটের ওপরে একটি বই লিখছেন। বইটি ইংরেজি এবং বাংলাতে হচ্ছে। বইটি শুধু বাংলাদেশের মেয়েদের ক্রিকেটের কথা না, এখানে অন্যান্য দেশের মেয়েদের ক্রিকেটের কথাও থাকছে।বইটি আগামী বছর প্রকাশ পাবে।

আরকে


oranjee