ঢাকা, মঙ্গলবার, ২ মার্চ ২০২১ |

 
 
 
 

বিচ্ছেদের পথে কিম-কেনি

গ্লোবালটিভিবিডি ৩:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ‘সেক্সবোম সেলিব্রেটি’ হিসেবে পরিচিত কিম কারদাশিয়ান তাঁর স্বামী র‌্যাপার কেনি ওয়েস্টের সঙ্গে বিচ্ছেদের আবেদন করেছেন। যুক্তরাষ্ট্রের মিডিয়ায় এ খবর ছড়িয়ে পড়েছে।

কয়েক মাস ধরেই তাঁদের দাম্পত্য জটিলতা নিয়ে গুঞ্জন পাওয়া যাচ্ছিল। সেলিব্রেটি বিষয়ক একটি জনপ্রিয় ওয়েবসাইট রিপোর্ট করেছে, এবার তাঁরা একেবারে বিচ্ছিন্ন হয়ে যেতে চান। এ বিষয়ে আদালতে আইনি প্রক্রিয়ায় আবেদন করেছেন তাঁরা।

অনলাইন বিবিসির খবরে বলা হয়েছে, রিয়েলিটি তারকা কিম কারদাশিয়ান ও কেনি ওয়েস্ট দু’জনেই যৌথভাবে আইনগত বিষয় এবং সন্তানরা কার হেফাজতে থাকবে সে বিষয়ে আদালতে আবেদন করেছেন।

উল্লেখ্য, তাঁদের দাম্পত্য জীবন সাত বছরের। তাঁদের রয়েছে চারটি সন্তান। ২০১৩ সালের জুনে তাদের প্রথম কন্যা নর্থ-এর জন্ম হয়।

কিম কারদাশিয়ান বিখ্যাত হয়েছেন, পরিচিতি পেয়েছেন নানা কারণে। তাঁর রগরগে যৌনদৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়ে ইন্টারনেট দুনিয়ায়। তাতে সেলিব্রেটি থেকে শুরু করে বাকি বিশ্ব হুমড়ি খেয়ে পড়ে নেটে। এর বাইরে তিনি যেসব পোশাক পরেছেন তাকে পোশাক না বলে শরীর প্রদর্শন বলাই সমীচীন। বিভিন্ন ইভেন্টে এমন সব পোশাক পরেছেন যা রক্ষণশীল সমাজে প্রকাশ করার মতো নয়। এসব করে তিনি মাতিয়ে রেখেছেন বিশ্ববাসীকে। এই দম্পতি মোবাইল অ্যাপ থেকে শুরু করে মেকআপ ব্যবসা পর্যন্ত খুলেছেন। যুক্তরাষ্ট্রের বিখ্যাত ম্যাগাজিন ফোরবসের হিসাব মতে কিম কারদাশিয়ান নিজে প্রায় ৭৮ কোটি ডলারের মালিক।

ওদিকে, কেনি ওয়েস্ট র‌্যাপ সঙ্গীতের জগতে ১৫ বছরেরও বেশি সময় আধিপত্য বিস্তার করে আছেন। তিনি গ্রামি পুরস্কারবিজয়ী সঙ্গীতশিল্পী। এর বাইরে তিনি ফ্যাশন ডিজাইনার হিসেবে পেয়েছেন সফলতা। কিম কারদাশিয়ানের সঙ্গে তাঁর বন্ধুত্ব ছিল অনেক আগে থেকেই। 

এএইচ/জেইউ 


oranjee