ঢাকা, রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ |

 
 
 
 

এবার রিয়াজকে সঙ্গে নিয়ে ফিরছেন পূর্ণিমা

গ্লোবালটিভিবিডি ৪:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

ছবি-সংগৃহীত

রিয়াজ ও পূর্ণিমা ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি। দর্শক হৃদয়ে আজও বেশ খানিকটা জায়গা জুড়ে রয়েছে তাঁদের অভিনীত সিনেমাগুলো। তবে অনেকদিন তাঁদের একসঙ্গে দেখা মেলে না। এবার সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। রিয়াজকে সঙ্গে নিয়ে নতুন চমক নিয়ে আসছেন পূর্ণিমা।

নতুন মিশন শুরু করছেন পূর্ণিমা। ‘পূর্ণিমার আলো’ অনুষ্ঠানের মাধ্যমে আবারও উপস্থাপনায় ফিরছেন। অনুষ্ঠানটি মোট ৫২ পর্বে শেষ হবে। আপাতত এমনই পরিকল্পনা।

‘পূর্ণিমার আলো’ অনুষ্ঠানের প্রথম পর্বেই অতিথি হয়ে আসবেন ঢালিউডের জনপ্রিয় নায়ক রিয়াজ। সেখানে উপস্থাপক পূর্ণিমাকে পরিচয় করিয়ে দিবেন রিয়াজ। তাঁর সঙ্গে থাকবেন আরেক চিত্রনায়ক ফেরদৌস। আগামী ৬ মার্চ থেকে অনুষ্ঠানটি একটি বেসরকারি টিভিতে প্রচার হবে বলে নিশ্চিত করেছে চ্যানেলটির কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘উপস্থাপনা করে সবসময়ই আনন্দ পেয়েছি। আশা করছি এবারও বৈচিত্র্যময় আলোচনায় দেশের নানা অঙ্গনের তারকাদের সঙ্গে জমজমাট আড্ডা হবে। অনেক কিছু জানা হবে। দর্শকও অনুষ্ঠানটি উপভোগ করবে বলে প্রত্যাশা করছি।’

এর আগে আরটিভিতে প্রচারিত ‘এবং পূর্ণিমা’ নামে একটি টক শো উপস্থাপনা করে আলোচিত হন পূর্ণিমা। সেই অনুষ্ঠানের প্রতিটি পর্বে হাজির থাকতেন অভিনয় জগতের সব তারকা। এবার অভিনয় জগতের তারকাদের পাশাপাশি পূর্ণিমার অতিথি হয়ে আসবেন রাজনীতি ও খেলার মাঠের তারকা ব্যক্তিরাও।

আরকে/জেইউ 


oranjee