ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ |

 
 
 
 

আমিষ থেকে দূরে থাকেন বলিউডের যে তারকারা

গ্লোবালটিভিবিডি ২:২৭ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

জ্যাকলিন ফার্নান্দেজ, শাহিদ কাপুর, আলিয়া ভাট, আনুশকা শর্মা, শ্রদ্ধা কাপুর ও রিচা চাড্ডা

বলিউড তারকাদের লাইফস্টাইল নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নাই। ইতোমধ্যে পোশাক-পরিচ্ছদ চাল-চলন নিয়ে ভক্তরা বিশদ জেনেছেন। হয়তো জানতেন না বলিউডের বেশ কিছু নিরামিষভোজী তারকার নাম।

চলুন জেনে নিই মাছ মাংস খান না এমন কিছু তারকার তথ্য-

২০১৪ সাল থেকে নিরামিষ খাবার খেতে শুরু করেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা। তিনি আগে থেকেই বেশি আমিষ খাবার পছন্দ করতেন না; তবে টুকটাক আমিষ খাবারকে ছাড়তে পারছিলেন না।

অভিনেত্রী ভুমি পেডনেকর করোনাকালে লকডাউনের মধ্যে সিদ্ধান্ত নেন আর মাছ মাংস খাবেন না। বর্তমানে নিরামিষভোজী তিনি।

২০১৯ সাল থেকে নিজেকে 'ভেগান' বলে পরিচয় দিতেন শ্রদ্ধা কাপুর। আমিষ খাবারকে বিদায় জানিয়েছেন শক্তি কাপুরের মেয়ে। নিজের খুশির জন্যই আমিষ খাওয়া ছেড়েছেন বলে জানান শ্রদ্ধা।

অভিনেত্রী আনুশকা শর্মা ২০১৮ সালে নিজেকে নিরামিষভোজী বলে ঘোষণা করেন। সে সময় তিনি জানান, খাবারের অভ্যাস থেকে কোনো পশু, পাখি কষ্ট পাবে তা মেনে নিতে পারছিলেন না। সেই কারণে আমিষ খাবারকে বিদায় জানিয়েছেন।

অভিনেতা শাহিদ কাপুর বেশ কয়েক বছর ধরে আমিষ খাবারকে বিদায় জানিয়েছেন।

জ্যাকলিন ফার্নান্দেজও নিরামিষভোজী। পশু, পাখিকে বড্ড ভালবাসেন তাই কোনও মাংস তিনি খেতে পারেন না। পাশাপাশি দুধজাত খাবারকেও বিদায় জানিয়েছেন।

আলিয়া ভাটও মাংস খাওয়া ছেড়ে দিয়েছেন। বর্তমানে একেবারে আমিষের ধারপাশ দিয়ে যান না তিনি। যে খাবারের নিয়ম তিনি পালন করছেন, তা ভবিষ্যতেও করবেন বলে জানান মহেশ ভাট-কন্যা।

সূত্র- জি নিউজ 

আরকে/জেইউ


oranjee