ঢাকা, সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ |

 
 
 
 

'তোকে ভালোবাসি সত্য' শিরোনামে অদিতি’র নতুন গান

গ্লোবালটিভিবিডি ১২:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৯, ২০২০

ছবি- গ্লোবালটিভি

অদিতি আরশি, বর্তমান প্রজন্মের আরেকটি নতুন কণ্ঠস্বর। গত বছর এনটিভি আয়োজিত 'সিলন সুপার সিঙ্গার' এর মাধ্যমে পরিচয় প্রকাশ পায় অদিতি আরশির। সিলন সুপার সিঙ্গার এর সেরা ষষ্ঠ স্থান অর্জন করে অদিতি আরশি। কুমিল্লার মেয়ে অদিতি’র বেড়ে ওঠা ঢাকাতেই। ছোটবেলা থেকেই গানের প্রতি তাঁর দুর্বলতা, আর সেখান থেকেই গানের হাতে খড়ি শুরু।

প্রাথমিক স্তরে তিনি আহমেদ আলীর কাছ থেকে গানের শিক্ষা শুরু করেন। পরে আরো কয়েকজন ওস্তাদের কাছ থেকে শিক্ষা গ্রহণ করেন নতুন প্রজন্মের এই শিল্পী। গান নিয়ে শিল্পীর ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে শিল্পী অদিতি আরশি জানান, সংগীত নিয়ে তাঁর সুদূর স্বপ্ন রয়েছে। তিনি বাংলা গানকে আরো সমৃদ্ধ করতে চেষ্টা করে যাবেন। খুব শীঘ্রই প্রকাশ পেতে যাচ্ছে 'তোকে ভালোবাসি সত্য' শিরোনামের এই গানটি। নোমান সজীবের কথা ও সুর হাজী বাবুর সঙ্গীতায়োজনে এবং অদিতি আরশি'র কন্ঠে খুব শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে গানটি।

গানটি সম্পর্কে শিল্পীর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, 'অসম্ভব সুন্দর একটি মিষ্টি প্রেমের গল্প, এই গানটি আশা করি দর্শকদের মনে স্থান পাবে। তিনি আরো জানান, করোনাকালীন সময়ে গানটির একটি মিউজিক ভিডিও করা হয়েছে যা দর্শকদের কাছে ভালো লাগবে।

এছাড়াও গীতিকার অনুরূপ আইচ এর কথায় মুহিন খানের সুর ও সংগীতে 'প্রেম আগুন' শিরোনামের একটি গান খুব শীঘ্রই দর্শকদের মাঝে পৌঁছে যাবে বলে জানান অদিতি আরশি। অদিতি আরো জানান, করোনাকালীন সময়ের জন্য গান প্রকাশনায় কিছুটা বিলম্ব হয়েছে। তিনি আবারো সেই মঞ্চে দর্শকদের মধ্যে শ্রোতাদের ঢলে ফিরে যেতে চান।

আরকে/জেইউ


oranjee