ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ |

 
 
 
 

শ্বাসকষ্ট নিয়ে আইসিইউতে সঞ্জয় দত্ত

গ্লোবালটিভিবিডি ১১:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ০৯, ২০২০

ছবি- সংগৃহীত

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে।

আনন্দবাজার পত্রিকায় বলা হয়, গুরুতর অসুস্থ অবস্থায় অভিনেতা সঞ্জয় দত্তকে শনিবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দিন বিকেল থেকেই প্রবল শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। হাসপাতালে নিয়ে গেলে সঙ্গে সঙ্গেই চিকিৎসকেরা তাঁর করোনা টেস্ট করেন। তবে টেস্ট নেগেটিভ আসে। কিন্তু ঠিক কী কারণে তাঁর শ্বাসকষ্ট তা এখনও জানা যায়নি। চিকিৎসকরা এই ব্যাপারে কোনও কথা বলেননি।

সদ্য ৬১ বছরে পা দিয়েছেন অভিনেতা। সম্প্রতি সঞ্জয় দত্তের জন্মদিন গেছে। ২৯ জুলাই ঘরোয়াভাবেই অভিনেতার জন্মদিন পালিত হয়। দিন কয়েক আগেই জয়া বচ্চন ছাড়া বিগ-বি পরিবারের সকলে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

সঞ্জয় দত্তকে যেখানে ভর্তি করা হয়েছে সেই লীলাবতী হাসপাতালেই ভর্তি ছিলেন করোনা আক্রান্ত অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য এমনকি নাতনি আরাধ্যাও। সম্প্রতি করোনা জয় করে বাড়ি ফেরেন অমিতাভ বচ্চন। তার দিন কয়েক আগেই সুস্থ হয়ে বাড়িতে ফেরেন ঐশ্বর্য-আরাধ্যা। শনিবার বিকেলে করোনা জয় করে বাড়িতে ফিরেছেন অমিতাভপুত্র অভিষেকও।

আরকে/জেইউ


oranjee