ঢাকা, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ |

 
 
 
 

ঈদের ৫ম দিনের নাটক ‘সাইলেন্ট জোন’

গ্লোবালটিভিবিডি ১০:০৫ পূর্বাহ্ণ, আগস্ট ০৫, ২০২০

ছবি: গ্লোবাল টিভি

ঈদের ৫ম দিনে আজ রাত ১১টা ২০মিনিটে সেজান নূরের রচনা ও গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় রয়েল টাইগার নিবেদিত (পাওয়ার্ড বাই-ফিজআপ) নাটক ‘সাইলেন্ট জোন’ দেখা যাবে একুশে টেলিভিশনের পর্দায়।

নাটকটিতে অভিনয় করেছেন জোভান, পায়েল, আবদুল্লাহ রানা, আইরিন, হাসান ফেরদৌস জুয়েল এবং সবুজ রহমান। এছাড়াও দেখা যাবে গ্লোবাল টিভির ইউটিউব চ্যানেলে।

নাটকের গল্পে দেখা যায়, বিপু ও নীলা বিয়ের পর একটি ভাড়া ফ্ল্যাটে উঠেই অজানা এক বিপদে পড়ে যায়। তাদের পাশের ফ্ল্যাটে খুন হয় এক মহিলা। পুলিশ আসে, শুরু হয় ভবনের সবাইকে জিজ্ঞাসাবাদ।

কেউ খুনি সম্পর্কে কিছু বলতে পারে না। পুলিশকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে খুনিকে ধরার জন্য বিপু সহযোগিতা করতে থাকে। বিপুর দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশি সন্দেহের তালিকায় পড়ে যায় অনেকে কিন্তু কোনভাবেই যেন পুলিশ ওই মহিলার খুনি শনাক্ত করতে পারছিলো না। এমনই এক সময় পুলিশের কাছে ওই মহিলার পোস্টমর্টেম রিপোর্ট আসে।

পুলিশ জানতে পারে সায়ানাইড প্রয়োগ করে খুন করা হয়েছে ওই মহিলাকে। পুলিশের সন্দেহ পাল্টে যায়। তারা বিপুর ফ্ল্যাটে আপেলের বিচি দেখতে পেয়েছিলো। কিন্তু পুলিশের হাতে শক্ত কোনো প্রমাণ ছিলো না বিপুকে আটক করার মত। এমন রহস্যজনক পরিস্থিতিতে পুলিশ বিপুর ফ্ল্যাটে আসে এবং সত্য ঘটনার মোড়ক উন্মোচন করে।

এএইচ/জেইউ


oranjee