ঢাকা, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ |

 
 
 
 

‘দাদা ভাই’ নাটকে ইউটিউবার হৃদয়

গ্লোবালটিভিবিডি ৬:৫৫ অপরাহ্ণ, আগস্ট ০২, ২০২০

ছবিঃ সংগৃহীত

প্রথমবার টিভি নাটকে অভিনয় করলেন তরুণ ইউটিউবার হৃদয় আহমেদ শান্ত। ইউটিউবে পরিচিতি পাওয়ার পর সম্প্রতি ‘দাদা ভাই’ নামের নাটকে অভিনয় করেছেন হৃদয়। সোহাগ বিশ্বাসের কাহিনী ও সংলাপে এটি পরিচালনা করেছেন বাপ্পি খান।

পরিচালক জানান, নাটকটির গল্প মূলত দুই ভাইকে নিয়ে বাবা মা মারা যাওয়ার সময় ছোট ভাইকে নিজের সন্তানের মতো করে মানুষ করতে বলে যায় বড় ভাইকে। এ কারণে বড় ভাই সন্তান না নিয়ে ছোট ভাইকে নিজের সন্তানের মতো করে বড় করে তোলেন কিন্তু বড় ভাইয়ের বউ চায় নিজের একটা সন্তান হোক। এমনি একটি পারিবারিক নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প।

প্রথমবারের মতো টিভি নাটকে অভিনয় প্রসঙ্গে ইউটিউবার হৃদয় আহমেদ শান্ত বলেন, ‘এটি আমার অভিনীত প্রথম টিভি নাটক। গল্পটা খুব দারুণ এবং এখানে আমার চরিত্রটাও ছিল বেশ চ্যালেঞ্জিং। প্রথম প্রথম ভয় লাগছিল কিন্তু বাপ্পি ভাই আমাকে অনেক সহজ করে দিয়েছেন বিষয়গুলো। এখানে কাজ করতে এসে অনেক কিছুই শিখলাম। এ ছাড়া নাটকে অভিনয় করেছেন লাক্স তারকা অর্ষা আপা। তিনিও বেশ সহযোগিতা করেছেন। কাজটি নিয়ে আমি আশাবাদী। এখন থেকে আমি ভালো গল্প, ভালো পরিচালক, ভালো চরিত্র পেলে টিভি নাটকে অভিনয়ে নিয়মিত হবো।’

নাটকে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলিনূর জয়, সোহাগ বিশ্বাস, মুকুল জামিল, সেলজুক তারেক, মুনসহ আরো অনেকে। নাটকটি একটি বেসরকারী টিভি চ্যানেলে খুব শীঘ্রই প্রচারিত হবে।

এমএস/জেইউ


oranjee