ঢাকা, শুক্রবার, ৭ আগস্ট ২০২০ |

 
 
 
 

এফডিসিতে তারকাদের কোরবানী

গ্লোবালটিভিবিডি ৪:০০ অপরাহ্ণ, আগস্ট ০২, ২০২০

ছবিঃ সংগৃহীত

বিগত বছরের ন্যায় এ বছরও এফডিসিতে কোরবানী দিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। প্রতি বছরই বিগত বছরের চেয়ে বেশি সংখ্যক কোরবানী দিয়েছেন তিনি। প্রথম বছর একটি গরু, পরের বছর দুইটি এবং তার পরের বছর তিনটি গরু কোরবানী দেন পরীমনি। এ বছর এফডিসিতে ৫টি গরু কোরবানী দিয়েছেন এ নায়িকা। এফডিসির ৯নং ফ্লোরের সামনে এই পাঁচ গরু কোরবানী করা হয়।

এদিকে বিগত কয়েক বছর পরীর পাশাপাশি শিল্পী সমিতির উদ্যোগে একাধিক গরু কোরবানী দেয়া হলেও এ বছর কোন কোরবানী নেই সমিতির। তবে সেখানে মৌসুমী-ওমর সানী ও নিপুণ একটি করে মোট দু'টি গরু কোরবানী দিয়েছেন।

পরীমনি বলেন, তুলনামূলক অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই আমার এ উদ্যোগ। শুরু থেকেই বলে আসছি আমি যতদিন সামর্থ নিয়ে বাঁচবো এফডিসিতে কোরবানী দিয়ে যাবো। এটা লোক দেখানোর জন্য নয়। ভেতরের উপলব্ধি থেকে। এফডিসি আমার আরেক পরিবার। খুশির দিনে পরিবারের সঙ্গে সুখ ভাগাভাগি করে নিতে আমারও খুব ভালো লাগে।

ঈদের দিন সকালে কোরবানী দিয়ে এফডিসি ত্যাগ করেন মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী। তিনি বলেন, ‘অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের জন্য এ কোরবানী দেওয়া হয়েছে। এফডিসির বিভিন্ন সংগঠনের নেতাকর্মী আমাদের নিম্ন আয়ের শিল্পী ও কলাকুশলীদের মধ্যে মাংস বিতরণ করবেন। এখানে আমার কোনো কাজ নেই। কোরবানী দেওয়া দায়িত্ব ছিল, সেটি পালন করেছি।’

চিত্রনায়িকা নিপুণ বলেন, ‘এফডিসি আমার আরেক পরিবার। তাই কোরবানীর মাধ্যমে পরিবারের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করে নিলাম। এ ছাড়াও এখানকার অধিকাংশকে ঈদের উপহার পাঠিয়েছি'।

এমএস/জেইউ


oranjee