ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ | ২০ শ্রাবণ ১৪২৭

 
 
 
 

ঈদের নাটকে গ্লোব মাল্টিমিডিয়ার জমকালো আয়োজন

গ্লোবালটিভিবিডি ১২:২৩ পূর্বাহ্ণ, আগস্ট ০২, ২০২০

ছবি: গ্লোবাল টিভি

ঈদুল আজহায় টিভি পর্দায় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে এক ঝাঁক তারকাকে হাজির করছে গ্লোব মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় টিভি চ্যানেলগুলোতে প্রচার হবে বেশ কয়েকটি নাটক।

এই ঈদে একুশে টিভি এবং বাংলাভিশনে গ্লোব মাল্টিমিডিয়ার পৃষ্ঠপোষকতায় মোট ১৪টি নাটক প্রচারিত হচ্ছে।

নাটকগুলোর গল্পে দর্শক ভিন্ন ভিন্ন পটভূমি দেখতে পাবে। গল্প, উপস্থাপনা, গ্ল্যামার আর অভিনয়ের নানা দিক এই নাটকগুলোর মাধ্যমে দর্শক উপভোগ করতে পারবেন।

উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে- ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় ‘চড়ুই পাখির বাসা’। এতে অভিনয় করেছেন জোভান, পার্সা ইভানা, সামান্তা প্রমুখ।

সেজান নূরের রচনা ও গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় নাটক ‘সাইলেন্ট জোন’। এতে অভিনয় করেছেন জোভান, পায়েল, আবদুল্লাহ রানা, আইরিন, হাসান ফেরদৌস জুয়েল এবং সবুজ রহমান।

সৈয়দ জিয়া উদ্দিনের রচনা ও শুভ্র খানের পরিচালনায় নাটক ‘বিজনেস ম্যান আলী চান’। এতে অভিনয় করেছেন সালাউদ্দিন লাভলু, দীপা খন্দকার এবং আরিয়া।

সৈয়দ জিয়া উদ্দিনের রচনা ও গোলাম মোক্তাদির শানের পরিচালনায় নাটক ‘ঘুড়ি প্রেম’। এতে অভিনয় করেছেন, সজল, নাদিয়া নদী, মীম চৌধুরী ,সবুজ রহমান, এবং ফারিয়া।

ফরিয়া হোসেনের রচনা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় নাটক ‘মেঘলা মনের মেয়ে’। এতে অভিনয় করেছেন তারিন, সালমান মুক্তাদির, সামিয়া অথৈ এবং মিলি বাশার।

এছাড়াও তানজিলা আহমেদের রচনা ও সকাল আহমেদের পরিচালনায় নাটক ‘শেষ বারের মতো’। এতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, জাকিয়া বারী মম, মিলি বাশার, আজম খান, দীপান্বিতা রায় এবং ফারিয়া।

নাটকগুলো ইউটিউবে দেখতে চোখ রাখুন গ্লোবাল টিভি অনলাইনে (Global TV Online)।

এএইচ/জেইউ


oranjee