ঢাকা, সোমবার, ৩ আগস্ট ২০২০ | ১৯ শ্রাবণ ১৪২৭

 
 
 
 

শুটিং ইউনিটে করোনা শনাক্ত, কোয়ারেন্টিনে অপূর্ব-মেহজাবিন

গ্লোবালটিভিবিডি ৪:৩৭ অপরাহ্ণ, জুলাই ০৯, ২০২০

ছবি- সংগৃহীত

দেশের টিভি নাটকের শীর্ষ জনপ্রিয় জুটি অপূর্ব ও মেহজাবিন। করোনাভাইরাসের প্রকোপের কারণে তাঁরা প্রায় তিন মাস শুটিং থেকে বিরত ছিলেন। সম্প্রতি তাঁদেরকে বিশেষ আহ্বান করে শুটিংয়ে ফেরানো হয়। অথচ ফিরেই তাঁরা পড়লেন বিপাকে।

অপূর্ব ও মেহজাবিনের শুটিং ইউনিটে করোনভাইরাস শনাক্ত হয়েছে। এজন্য তারা দু’জনসহ পুরো ইউনিটের সবাইকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনা নির্মাণাধীন নাটকটির নাম ‘প্রাণ প্রিয়’। এই নাটকের শুটিং চলছিল ৭ জুলাই। নিয়ম অনুযায়ী করোনা পরীক্ষা করে ২২ জনের টিম শুটিংয়ে অংশ নেয়। সেদিন সন্ধ্যায় ইউনিটের দুই সদস্য অসুস্থ বোধ করেন। পরে তাঁদের আবারও করোনা টেস্ট করানো হয়।

এরপর ৮ জুলাই পুনরায় শুটিং শুরু হয়। কিন্তু দ্বিতীয়বারের করোনা টেস্টের ফল আসার পর জানা যায়, ওই দুই জনের করোনা পজিটিভ। এজন্য তাৎক্ষণিক শুটিং বন্ধ করে দেওয়া হয়। তবে আক্রান্ত দু’জনের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

এদিকে শুটিং বন্ধ হওয়ার পর বাসায় ফিরে অন্যদের থেকে আলাদা হয়ে থাকছেন অপূর্ব ও মেহজাবিন। তাঁরা দু’জনই নিয়ম অনুযায়ী হোম কোয়ারেন্টিন মেনে চলছেন। কাল-পরশুর মধ্যে তাঁরা আবারও করোনা পরীক্ষা করাবেন। নেগেটিভ এলে কিছু দিন পর আরো একবার পরীক্ষা করবেন। তারপর সব কিছু নিশ্চিত হয়ে পরবর্তী শুটিংয়ে নামবেন বলে জানিয়েছেন অপূর্ব ও মেহজাবিন।

আরকে/জেইউ

 

 

 


oranjee