ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

 
 
 
 

এবার পরিচালকের বিরুদ্ধে শ্রীলেখার অভিযোগ

গ্লোবালটিভিবিডি ১১:১৭ পূর্বাহ্ণ, জুন ০৬, ২০২০

ছবি- সংগৃহীত

টালিউডের সাহসী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যেকোন চরিত্রে সাবলীল তিনি। রেনবো জেলি ছবিতে অভিনয় করে বেশ সাড়া ফেলেন শ্রীলেখা মিত্র। ২০১৮ সালে ছবিটি মুক্তি পায়।

এদিকে মুক্তির দুই বছর পর ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক সৃষ্টি হয়েছে। জনপ্রিয় অনলাইন বিনোদন প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেও কিছুদিন ধরে ছবিটি দেখা যাচ্ছে।

নেটফ্লিক্সে রেনবো জেলির একটি স্ক্রিনশট পোস্ট করে শ্রীলেখা ফেসবুকে লেখেন, রেনবো জেলি আমায় ‘পরিপিসি’ হিসেবে একটি আলাদা পরিচিতি দিয়েছে। তার জন্য প্রযোজক ও পরিচালককে ধন্যবাদ। আমি এই ছবির জন্য কী করেছি সেসব আর বলছি না কিন্তু এখানে একটি জিনিস স্পষ্ট। এই অ্যাপে আমার নাম শ্রীলেখা মিত্র কোথাও নেই। আমার মনে হয়, এই ছবির জন্য আমাকে যথেষ্ট ভালো মনে করা হয়নি। এই বিষয়টি আমার নজরে এনেছিলেন পরিচালক বিক্রম আদিত্য সেনগুপ্ত। পরে আরও অনেকে বলেছেন।

শ্রীলেখার অভিযোগের তীর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের দিকে নয়। তাঁর অভিযোগের তীর সৌকর্য ঘোষাল ও প্রযোজক পূজা চট্টোপাধ্যায়ের দিকে।

শ্রীলেখার অভিনীত ছবির মধ্যে অন্যতম একলা চল, আশ্চর্য প্রদীপ, হ্যালো কলকাতা, টলি লাইটস, মন্দ মেয়ের উপখ্যান, খেলাঘর, হঠাৎ বৃষ্টি, বাবা কেন চাকর।

আরকে/জেইউ


oranjee