ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

 
 
 
 

নিলামে নগ্ন জেনিফার, অর্থ যাবে করোনা তহবিলে

গ্লোবালটিভিবিডি ১২:৪৭ অপরাহ্ণ, জুন ০৪, ২০২০

ছবি- সংগৃহীত

হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন বিশ্ব জুড়েই এক প্রিয় মুখ। বয়স পঞ্চাশ ছুঁয়ে দিলেও এখনও সমান ভাবেই সৌন্দর্য্য বিলিয়ে চলেছেন তিনি। মাত্র দুই বছর আগেই নগ্ন ছবি প্রকাশ করে ঝড় তুলেছিলেন এই অভিনেত্রী। হলিউডের সেই অভিনেত্রী-পরিচালক-প্রযোজক আবার নগ্ন ছবি নিয়ে এসেছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

কোভিড-১৯ তহবিলের অর্থ জোগাড়ে নিজের নগ্ন ছবি নিলামে তোলার সম্মতি দিয়েছেন পঞ্চাশ-ঊর্ধ্ব এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে জেনিফার জানিয়েছেন, ‌‌‘একটি সংগঠনের মাধ্যমে তার নগ্ন ছবি কয়েক দিনের মধ্যেই নিলামে উঠতে চলেছে। নিলামে যে অর্থ উঠবে তা দিয়ে করোনা টেস্ট করবে সংগঠনটি।’

করোনা তহবিল সংগ্রহে নগ্ন ছবি নিলামে উঠাচ্ছেন জেনিফার। তবে এই অভিনেত্রী জানিয়েছেন, সম্প্রতি নিলামে দেওয়া নগ্ন ছবিটি এখনকার নয়। প্রায় ২৫ বছর আগের। ১৯৯৫ সালে ফোটোগ্রাফার মার্ক সেলিগার তাঁর নগ্ন সৌন্দর্য লেন্সবন্দি করে রেখেছিলেন।

জেনিফার অ্যানিস্টন একা নন। উদ্যোগে শামিল লিওনার্দো ডিক্যাপ্রিও, বিলি এলিশের মতো সেলিব্রিটিরাও। নিলামের জন্য তাঁরাও ছবি দিয়েছেন।

উল্লেখ্য, বছর দুয়েক আগে নেটফ্লিক্সের একটি ছবির শুটিয়ের ফাঁকে পুলের পাশে সান বাথ নিতে গিয়ে ক্যামেরায় ধরা পড়েন তিনি। তার উম্মুক্ত বুকের ছবি ছড়িয়ে পড়েছিলো সোশ্যাল মিডিয়ায়।

আরকে/জেইউ

 


oranjee