ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২০ আষাঢ় ১৪২৭

 
 
 
 

এবার মালায়লাম সিনেমার স্বত্ব কিনলেন জন আব্রাহাম

গ্লোবালটিভিবিডি ১১:৪৩ পূর্বাহ্ণ, মে ২৯, ২০২০

ছবি- সংগৃহীত

ভারতের দক্ষিণী চারটি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে মালায়লাম অন্যতম। কারণ এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে গল্পের চমৎকার ব্যবহার হয়। এক কথায় তারা গল্প নির্ভর সিনেমা নির্মাণ করেন।

মালায়লাম সিনেমা দেখার সময় দর্শকের একটি বারের জন্যও মনে হবে না তিনি অতিরঞ্জিত কিছু দেখছেন। মনে হবে অতি পরিচিত কোনও গল্প দেখছেন তিনি। যে গল্পের নায়ক চরিত্র হয়তো তিনি নিজেই। আর ন্যাচারাল অভিনয়ে এই ফিল্ম ইন্ডাস্ট্রির শিল্পীরা নিজেদের এক অন্য উচ্চতায় নিয়ে গেছেন।

দিনকে দিন মালায়লাম সিনেমা দর্শকের মনে জায়গা করে নিচ্ছে। এবার একটি মালায়লাম সিনেমার হিন্দি রিমেক স্বত্ব কিনলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম।

মালায়লাম সুপারহিট সিনেমা ‘আয়াপ্পানুম কোশিয়ুম’ স্বত্ব কিনেছেন তিনি। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন পৃথ্বীরাজ সুকুমারণ ও বিজু মেনন। অ্যাকশন, রোমান্স ও ভালো চিত্রনাট্যের যথার্থ মিশ্রণ আছে বলেই এই সিনেমার হিন্দি রিমেক প্রযোজনা করছেন বলে টুইট করেছেন জন।

২০১২ সাল থেকে এই নায়ক তাঁর জে এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রযোজনা করছেন। তবে এই সিনেমায় জন অভিনয় করবেন কি-না তা জানা যায়নি। তবে লকডাউন শেষ হলেই অভিনয় শিল্পী কারা থাকছেন এবং আরও অন্যান্য তথ্য জানা যাবে।

আরকে


oranjee