ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ | ১৪ মাঘ ১৪২৬

 
 
 
 

যে কারণে মিথিলাকে সিমরন বললেন সৃজিত

গ্লোবালটিভিবিডি ১:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯

ছবি- সংগৃহীত

টালিউডের পরিচালক সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা গেল ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেছেন। বিয়ের পরদিনই তারা মধুচন্দ্রিমার উদ্দেশে পাড়ি দিলেন সুইজারল্যান্ড। উদ্দেশ্য শুধুই ‘হানিমুন’ নয়। ব্যক্তিগত দরকারের জন্যই মূলত সেখানে ভ্রমণ।

জেনেভার একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডি রেজিস্ট্রেশন করবেন। আর সেই কারণেই মধুচন্দ্রিমার জন্য ওই দেশকেই বেছে নিয়েছেন তাঁরা। কাজটাও সারা হবে আবার একসঙ্গে কাটানোও যাবে বেশ কয়েকটা দিন।

সোমবার সেখানে পৌঁছে মিথিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সৃজিত। ক্যাপশনে মজা করে লিখেছেন, ‘যা সিমরন যা, কর লে আপনি পিএইচডি।’এর পরেই নেটিজেনদের মধ্যে হাসির রোল। এসআরকে ফিভার থেকে তবে ছাড় পেলেন না পরিচালকও!

ব্লকবাস্টার হিট ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’-তে অমরেশ পুরির সেই বিখ্যাত সংলাপ একবিংশ শতকেও লোকের মুখে মুখে। দুলহানিয়া তো এসে গিয়েছিলেন শুক্রবারেই... এ বার ‘সিমরন’, থুড়ি মিথিলা গেলেন পিএইচডি করতে।

অন্যদিকে রেজিস্ট্রির কিছুক্ষণ আগে ইনস্টাগ্রামে মিথিলার জন্য নিজের ছবিরই একটি গানের কয়েকটা লাইন পোস্ট করে সৃজিত লিখেছিলেন, ‘প্রথম আলোয় ফেরা, আঁধার পেরিয়ে এসে আমি অচেনা নদীর স্রোতে চেনা চেনা ঘাট দেখে নামি চেনা তবু চেনা নয়, এভাবেই স্রোত বয়ে যায় খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়...।

আরকে/জেইউ


oranjee