ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১২ মাঘ ১৪২৬

 
 
 
 

প্রকাশ পেল 'সাঁঝবাতি'র ট্রেইলর (ভিডিও)

গ্লোবালটিভিবিডি ১১:৪৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০১, ২০১৯

ছবি- সংগৃহীত

টালিউডের বাণিজ্যিক ছবির জনপ্রিয় তারকা দেব ও ভিন্নধারার সুঅভিনেত্রী পাওলি দাম। তারা জুটি বেঁধে বড় পর্দায় আসছেন। এই প্রথম একসঙ্গে নায়ক-নায়িকার ভূমিকায় কোনও ছবিতে অভিনয় করেছেন তারা। ‘সাঁঝবাতি’র গল্প সাজিয়েছেন পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার প্রকাশ্যে আনা হয়েছে ‘সাঁঝবাতি’র ট্রেলার। যেখানে বৃদ্ধা সুলেখার ভূমিকায় দেখা গেছে লিলি চক্রবর্তীকে। ছানাদাদুর ভূমিকায় দেখা গেছে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। চাঁদু ও ফুলির ভূমিকায় দেখা যাবে দেব ও পাওলি। যেখানে সম্পর্ক, আবেগের মিশেলে গল্প বলেছেন পরিচালকদ্বয়।

ভারতীয় গণমাধ্যমের খবর। গল্পটি অনেকটা এমন। কিছুটা খিটখিটে, নিঃসঙ্গ বৃদ্ধা সুলেখা। ছেলেমেয়েরা সব লন্ডনে থাকে। কাজের ব্যস্ততা মায়ের সঙ্গে তাদের দেখা করে ওঠা হয় না। এ শহরে তার বন্ধু বলতে পড়শি ছানাদাদু।

এদিকে বৃদ্ধ সুলেখার দেখাশোনার ভার পড়ে চাঁদু (চন্দন) ও ফুলির উপর। শহরে নিঃসঙ্গ বৃদ্ধা সুলেখা, চাঁদু ও ফুলি এবং তাঁদের ছানাদাদুকে নিয়ে সম্পর্কে, আবেগের মোড়কে মিলিয়ে মিশিয়ে ‘সাঁঝবাতি’র গল্প।

সাঁঝবাতিতে আরও অভিনয় করেছেন সন্তু মুখোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, সপ্তর্ষি মৌলিক, সুদীপ মুখোপাধ্যায়, সায়নী ঘোষ, শ্রেয়া ভট্টাচার্যর মতো অভিনেত্রী অভিনেত্রীরা। আগামী ২০ ডিসেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে।

 

আরকে


oranjee