ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১২ মাঘ ১৪২৬

 
 
 
 

জয়া চৌধুরীর নতুন সিনেমা 'মেয়ে নাম্বার ওয়ান'

গ্লোবালটিভিবিডি ৩:৩০ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

ফাইল ছবি

বিনোদন প্রতিনিধি : এই সময়ের বাংলা সিনেমার নায়িকা জয়া চৌধুরী ও নায়ক শাহরিয়াজ জুটি বাঁধলেন ‘মেয়ে নাম্বার ওয়ান’ নামে সিনেমায়। সিনেমার শুটিং পহেলা ডিসেম্বর থেকে শুরু হবে।

‘মেয়ে নাম্বার ওয়ান’ সিনেমাটির পরিচালক হিসাবে আছেন বহুল আলোচিত জাতীয় পুরস্কার প্রাপ্ত সিনেমা ’কারাগার’ এর পরিচালক জনাব কালাম কায়সার, মা চরিত্রে অভিনয় করবেন রেবেকা, বাবা চরিত্রে অভিনয় করবেন আমির সিরাজী, ভিলেন চরিত্রে অভিনয় করবেন শিবা শানু ও রাজু সরকার সহ অনেকে ফাইটিং (একশ্যান) ডিরেক্টর হিসাবে আছেন যুগান্তর চাকমা চাইনিজ।

‘মেয়ে নাম্বার ওয়ান’ সিনেমার কাহিনী দর্শকদের হৃদয়ে জায়গা করে নিবে এবং ভালো লাগবে, যতটুকু জানা গেছে এই সিনেমাটি পুরাই লেডি একশ্যান সিনেমা, মূল চরিত্রে চিত্রনায়িকা জয়া চৌধুরী থাকেন একজন সৎ সাহসী লেডি পুলিশ অফিসার তিনি সর্বদা অন্যায় এবং মাদক সন্ত্রাসের বিরুদ্ধে সাহসী একজন পুলিশ অফিসার, এই লেডি পুলিশ অফিসার সর্বদা জনগণের জন্য কাজ করেন এবং অন্যায় কাজের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেন, এসব কারণে পুলিশ অফিসার বিভিন্ন ষড়যন্ত্রের শিকার হন কিন্তু অপশক্তিরা থেমে থাকেনি বরং একসময় ষড়যন্ত্রকারীরা লেডি পুলিশ অফিসার কে চাকরী থেকে বহিস্কার করতে সক্ষম হন, চলে আসেন জনগনের কাতারে কিন্তু তাতে ও ক্ষান্ত হননি সন্ত্রাসীরা প্রতিনিয়ত তিনি বাধাগ্রস্থ হন এবং নির্মম নির্যাতনের শিকার হন এমনি অসাধারণ কাহিনী নিয়ে “মেয়ে নাম্বার ওয়ান”সিনেমা নির্মিত হতে যাচ্ছে আসছে পহেলা ডিসেম্বর।

এই সিনেমা নিয়ে জনপ্রিয় নায়িকা জয়া চৌধুরী আমাদের প্রতিনিধি কে বলেন, মেয়ে নাম্বার ওয়ান সিনেমা ইনশাআল্লাহ পহেলা ডিসেম্বর শুটিং শুরু হবে আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন, এই ছবিটির গল্প অসাধারণ, দর্শকদের সামনে নতুনত্ব নিয়ে আমরা আসছি ইনশাআল্লাহ।

এমএস/আরকে

 


oranjee