ঢাকা, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ |

 
 
 
 

করোনাকে হারিয়ে উচ্ছ্বসিত অভিষেক বচ্চন

গ্লোবালটিভিবিডি ৪:৩০ অপরাহ্ণ, আগস্ট ০৮, ২০২০

ছবিঃ সংগৃহীত

অমিতাভের পর এবার করোনা মুক্ত হলেন অভিষেক বচ্চন। টুইট করে করোনাভাইরাস রিপোর্ট নেগেটিভ আসার কথা জানিয়েছেন অভিনেতা।  ভারতের মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন অভিষেক। তাঁর সঙ্গেই করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন অমিতাভ বচ্চন। পরবর্তীতে অভিষেকের স্ত্রী ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যাকেও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়। তবে অভিষেক বাদে বাকিরা প্রত্যেকেই করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন।

গত ১১ জুলাই বাবা অমিতাভের সঙ্গেই নিজের করোনা আক্রান্তের খবর জানিয়েছিলেন অভিষেক বচ্চন। পরের দিন জানা যায়, জয়া বচ্চন বাদে বচ্চন পরিবারের প্রত্যেকেই অর্থাৎ, ঐশ্বর্য এবং আরাধ্যাও করোনা আক্রান্ত। ১২ তারিখই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ ও অভিষেক। এরপর ২ আগস্ট করোনামুক্ত হয়ে ফিরে আসেন বিগ বি। তবে ওই দিনই অভিষেকের করোনা রিপোর্ট আবারো পজিটিভ আসে। করোনা মুক্ত হয়ে মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। 'করোনাকে হারিয়ে' তিনিও যে বাড়ি ফিরবেন, টুইটে  তখন সেই আশাবাদ করেছিলেন জুনিয়র বচ্চন।

আজ দুপুরে আবার করোনা পরীক্ষা হলে তা 'নেগেটিভ' এসেছে বলে জানান অভিষেক। টুইট পোস্টে তিনি লেখেন, 'বলেছিলাম যে করোনাকে হারাবই। এত ভালবাসা-প্রার্থনার জন্য আপনাদের প্রত্যেককে ধন্যবাদ।'

সম্প্রতি অ্যামাজন প্রাইমে Breathe সিরিজে দেখা গিয়েছিল অভিষেক বচ্চনকে। অভিনয়ের জন্য প্রশংসাও পান অভিনেতা। ভক্তদের আশা, অভিষেক করোনা মুক্ত হওয়ায় Breathe-এর দ্বিতীয় সিজনের কাজ শুরু হবে শীঘ্রই। এছাড়াও 'বিগ বুল' (Big Bull), 'লুডো' (Ludo) এবং 'বব বিশ্বাস' (Bob Biswas) ছবিতে দেখা যাবে অভিষেক বচ্চনকে। সূত্রঃ এই সময়।

জেইউ

 


oranjee