ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ |

 
 
 
 

কুষ্টিয়ায় ৭০০ ছাড়ালো করোনা রোগীর সংখ্যা

গ্লোবালটিভিবিডি ১:১৯ অপরাহ্ণ, জুলাই ০৪, ২০২০

ছবি: গ্লোবাল টিভি

কাজী সাইফুল, কুষ্টিয়া: কুষ্টিয়ায় নতুন আরও ৩০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এই ৩০ জন করোনা শনাক্ত হওয়ার মধ্য দিয়ে জেলায় ৭০০ ছাড়ালো করোনা আক্রান্ত রোগীর সংখ্যা।

শুক্রবার (৩ জুলাই) রাতে কুষ্টিয়া সিভিল সার্জন কার্যালয় সূত্র কুষ্টিয়ায় নতুন করে আরও ৩০ জন করোনা রোগী শনাক্ত এবং ৭ জনের রিপোর্ট ফলোআপে করোনা পজিটিভ হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, কুষ্টিয়া মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাব থেকে শুক্রবার মোট ১৩৫টি নমুনা পরীক্ষা রিপোর্ট প্রকাশ করা হয়েছে। এর মধ্যে কুষ্টিয়া জেলায় ৩০ জনের করোনা পজিটিভ আসে এবং ৭ জনের রিপোর্ট ফলোআপে করোনা পজিটিভ ফল এসেছে।

কুষ্টিয়া জেলার সদর উপজেলায় ২৪ জন, কুমারখালী উপজেলায় ৪ জন, দৌলতপুর উপজেলায় ১ জন ও ভেড়ামারা উপজেলায় ১ জনসহ মোট ২৪ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে।

শনাক্তদের মধ্যে ২১ জন পুরুষ ও ৯ জন মহিলা রোগী রয়েছেন।

এই নিয়ে কুষ্টিয়া জেলায় বহিরাগত বাদে এখন পর্যন্ত ৭০৮ জন কোভিড রোগী শনাক্ত হলো। জেলায় করোনা শনাক্ত হওয়া মোট পুরুষ রোগী ৫১৭ জন ও নারী রোগী ১৯১ জন।

২ জন বহিরাগতসহ কুষ্টিয়া জেলায় মোট ৩০৪ জন করোনা রোগী সুস্থতার ছাড়পত্র পেয়েছেন।

জেলায় বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৫৯ জন। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন।

কুষ্টিয়া জেলায় করোনায় আক্রান্ত ১১ জন পুরুষ ও ১ জন নারীসহ ১২ জন রোগীর মৃত্যু হয়েছে। কুষ্টিয়া সদর উপজেলায় ৭ জন, কুমারখালী উপজেলায় ৩ জন, দৌলতপুর উপজেলায় ১ জন ও ভেড়ামারা উপজেলায় ১ জন মারা গেছেন।

এএইচ/জেইউ


oranjee