ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০ | ১২ চৈত্র ১৪২৬

 
 
 
 

করোনা সন্দেহে খুমেক হাসপাতালে চারজন ভর্তি

গ্লোবালটিভিবিডি ১১:০৯ পূর্বাহ্ণ, মার্চ ২৬, ২০২০

ছবিঃ সংগৃহীত

আনিছুর রহমান কবিরঃ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা সন্দেহে মোঃ জ‌হিরুল ইসলাম, মোঃ পিকুল শেখ, মিনারা আলম, লাবনী সানা নামের চারজনকে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে খুমেক হাসপাতালের পরিচালক ডাঃ এটিএম মঞ্জুর মোর্শেদ বলেন, বুধবার রাতে দুইজন এবং গতরাতে দুইজন এই চারজন রোগী ভর্তি হয়। এ বিষয়ে আমরা সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করছি।

এছাড়া, খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে বুধবার রাত ৯টা ৫০ মিনিটে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে একজন পুলিশ সদস্য ও তাঁর বাবাকে ভর্তি করা হয়েছে। ভর্তি পুলিশ সদস্য খুলনা মেট্রোপলিটন পুলিশের পুলিশ লাইনের কনস্টেবল। তাঁর সেবায় নিয়োজিত থাকায় বাবাকেও ভর্তি রাখা হয়েছে। রাতে ওই পুলিশ সদস্যকে করোনা সন্দেহে তাঁর বাবা হাসপাতালে নিয়ে আসেন। পুলিশ সদস্যের জ্বর, মাথাব্যথা, সর্দি-কাশি ও গলা ব্যথা ছিলো। প্রাথমিক পরীক্ষার পর তাঁকে করোনা ইউনিটে ভর্তি করা হয়। তিনি এই হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হওয়া প্রথম রোগী।

মঞ্জুর মোর্শেদ আরও জানান, ছেলেকে এ অবস্থায় মাগুরা থেকে নিয়ে আসেন ওই বাবা। চিকিৎসাসহ সেবা দেওয়ার সঙ্গে সম্পৃক্ত থাকার কারণে তাঁকেও তাৎক্ষণিক করোনা ইউনিটে রাখা হয়। তাঁরা মাগুরা জেলার কাপাশাটি গ্রামের বাসিন্দা।

এ এইচ/জেইউ


oranjee

আরও খবর :