ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

বাতসাকাস’র উদ্যোগে পিএসসি পরীক্ষার্থীদের দিকনির্দেশনা প্রদান

গ্লোবালটিভিবিডি ৭:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

ছবি সংগৃহীত

বাগবাড়ী তরুণ সামাজিক কার্যক্রম সংস্থার উদ্যোগে শুক্রবার সকাল ১০ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের বাগবাড়ী গ্রামের ৬৪ জন প্রাইমারী শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষার্থীদের নিয়ে দিকনির্দেশনা মূলক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় পরীক্ষার্থীদের কল্যাণ কামনা করে দোয়া শেষে ৬৪ জন পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা সামগ্রি বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র সংস্থার উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য মোঃ গাফফার খাঁন, মোঃ রেজাউল করিম সহ অত্র সংস্থার সাধারণ সম্পাদক এস.এম শাহীন রেজা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ জিহাদ হোসেন, সংস্কৃতি বিষয়ক সহ সম্পাদক মোঃ জাহিদ হাসান। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ মুনছুর হেলাল, মোঃ আতাউর রহমান নান্নু, মোঃ সাইমুর রহমান সবুজ, মোঃ শরিফুল ইসলাম, শ্রী প্রসান্ত সহ অন্যান্য সদস্য বৃন্দ ।

‘শিক্ষা ও মানবতার সেবায় আমরা’ এই স্লোগান কে হৃদয়ে ধারণ করে ০৯ ডিসেম্বর ২০১৭ ইং তারিখে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের বাগবাড়ী গ্রামে কতিপয় তরুণ মেধাবী কৃতিসন্তানদের সমন্বয়ে গঠিত হয় ‘বাগবাড়ী তরুণ সামাজিক কার্যক্রম সংস্থা’ ।

এটি একটি অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবা মূলক সামাজিক সংগঠন। সংগঠন টি অত্র সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে পরিচালিত হয়। প্রায় দুই বছর যাবৎ সংগঠন টি সমাজসেবা মূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।

আরকে


oranjee