ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

সাভার উপজেলা আ. লীগের সভাপতি হাসিনা দৌলা, সম্পাদক রাজিব মনোনীত

গ্লোবালটিভিবিডি ৬:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

ফাইল ছবি

সাভার প্রতিনিধি : সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে হাসিনা দৌলা সভাপতি মঞ্জুরুল আলম রাজীব সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ।

শুক্রবার বিকেলে সাভার সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতি পদে হাসিনা দৌলা এবং সাধারণ সম্পাদক পদে মঞ্জুরুল আলম রাজীবকে মনোনীত করেন। হাসিনা দৌলা এনিয়ে তৃতীয় মেয়াদে সভাপতির দায়িত্ব পেলেন। ‌ সভাপতি পদে ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ কবির আগ্রহী ছিলেন। সাধারণ সম্পাদক পদে রাজিব ছিলেন একক প্রার্থী।

সম্মেলনে সভাপতিত্ব করেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ও সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

সম্মেলন উপলক্ষে সাভার উপজেলা আওয়ামী লীগে বিরাজ করে সাজ সাজ রব। কলেজ মাঠ সাজানো হয় বর্ণিল সাজে। গত কয়েক রাত ধরে পুরো মাঠ জুড়ে ছিল আলোকসজ্জা। যা হাজারো মানুষের নজর কাড়ে। এদিকে সম্মেলন ধীরে আইন শৃঙ্খলা বাহিনীর ছিল কড়া নজরদারি। পথে পথে তল্লাশি ছিল চোখে পড়ার মতো এবং প্রবেশ ফটকে আর্চওয়ে গেট বসানো হয়।

টিএস/এমএস


oranjee