ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

লক্ষ্মীপুরের শরীফ ও রুপম পাকিস্তান সফরে যাচ্ছেন

গ্লোবালটিভিবিডি ৭:১০ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৯

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুর প্রতিনিধি :দুটি ৩ দিনের টেস্ট ম্যাচ ও ৩টি ওয়ানডে খেলতে পাকিস্তান সফরে যাচ্ছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল। নিরাপত্তা ঠিক থাকলে আগামী সোমবার (২১ অক্টোবর) বাংলাদেশ ত্যাগ করবেন দলটি। ইতিমধ্যে নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখার জন্য বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বাংলাদেশের চার সদস্যর একটি টিম পাকিস্তানে গিয়েছেন।

আসন্ন পাকিস্তান সফরে অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দলের ১৫ সদস্যর মধ্যে রয়েছেন লক্ষ্মীপুরের আহমেদ শরীফ ও মাজহারুল হক রুপম। জানা গেছে, আহম্মেদ শরীফ সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আবদুল বারিকের ছেলে। সে পৌর শহীদ স্মৃতি একাডেমীর দশম শ্রেণীর শিক্ষার্থী। শরীফ ডান হাতি পেস বোলার। মাজহারুরল হক রুপম একই উপজেলার যুবলীগ নেতা মাহবুবুল হক মাহবুবের পুত্র। সে শ্যামলী আইডিয়াল ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র। রুপম ডান হাতি লেগ স্পিনার ও ব্যাটসম্যান।

পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা ঠিক থাকলে আগামী শুক্রবার (২৫ অক্টোবর) রাওয়ালপিন্ডিতে প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ম্যাচ রবিবার (২৭ অক্টোবর) একই স্টেডিয়ামে হবে। সর্বশেষ ওয়ানডে ম্যাচ অ্যাবোটাবাদ স্টেডিয়ামে বুধবার (৩০ অক্টোবর) অনুষ্ঠিত হবে। পাকিস্তান সফরের দুটি টেস্ট ম্যাচের প্রথমটি অনুষ্ঠিত হবে অ্যাবোটাবাদ স্টেডিয়ামে ২ নভেম্বর থেকে ৪ নভেম্বর পর্যন্ত। শেষ টেস্ট ম্যাচটি ৭ নভেম্বর থেকে ৯ নভেম্বর রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ দল- তানভীর আলম সান, অনিক সাকী, নাঈম আহমেদ, সিয়াম, মেঘ, আমির, মাজহারুল হক রুপম, লিয়ন, আহমেদ শরীফ, আরাফাত, লিমন, ফেরদাউস, ইপন, মুশফিক, আশিক।

জেলা ক্রিকেট দলের কোচ মনির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিরাপত্তা ব্যবস্থা ঠিক থাকলে আগামী সোমবার (২১ অক্টোবর) বাংলাদেশের দলের হয়ে পাকিস্তানের উদ্যোশে রওনা করবেন আহমেদ শরীফ ও মাজহারুল হক রুপম। তিনি আশা করছেন অনাকাঙ্খিত কোন সমস্যা না হলে শরীফ ও রুপম সবগুলো ম্যাচেই খেলবেন।

লক্ষ্মীপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেন, বিষয়টি জেলা ক্রীড়া সংস্থা ও লক্ষ্মীপুরবাসীর জন্য অত্যান্ত খুশির খবর। তিনি আশা করেন শরীফ ও রুপম জেলার ও দেশের মুখ উজ্জল করবেন ভালো খেলে।
আরকে

 


oranjee

আরও খবর :