ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

নগরকান্দায় বাস দুর্ঘটনায় নিহত ৩

গ্লোবালটিভিবিডি ২:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ০৮, ২০১৯

সংগৃহীত ছবি

ফরিদপুরের নগরকান্দায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছকে ধাক্কা দিলে তিনজন নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা বিশ্বরোডের জয়বাংলা নাগারদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- বাগেরহাট সদর উপজেলার মাজার খানজাহান আলী গ্রামের নাসিরউদ্দিন হাওলাদারের স্ত্রী ফিরুজা বেগম (৩৫), বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ড গ্রামের মুনসুর শেখের ছেলে লিটন শেখ ও গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তাড়াশী গ্রামের জেনারউদ্দিন শেখের ছেলে সামাদ শেখ।

পুলিশ জানায়, বাগেরহাট থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো ব ১৪-৮৬৭১) নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা খায়। এরপর বাসটি পাশের ব্রিজের রেলিংয়ে আটকে যায়। ফলে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও ১০ জন আহত হয়। এ দুর্ঘটনায় যাত্রীরা বাসের মধ্য আটকা পড়ে। নগরকান্দা থানা পুলিশ, ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, নগরকান্দা, ভাঙ্গা ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয়রা গিয়ে বাসের মধ্যে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান জানান, এ ঘটনায় নারীসহ তিন বাসযাত্রী নিহত ও ৭/৮ যাত্রী আহত হয়েছে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাসটি জব্দ করে হাইওয়ে থানায় আনা হয়েছে।

এমএস


oranjee