ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

 
 
 
 

সাভারে জেলে ও যুবকের মরদেহ উদ্ধার

গ্লোবালটিভিবিডি ১:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

সংগৃহীত ছবি

সাভার : সাভারের বংশী নদীতে নিঁখোজের এক দিন পর বিনত রাজবংশী নামে এক জেলের ভাসমান মরদেহ ও নির্মাণাধীন ভবন থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা ও আশুলিয়া থানা পুলিশ ।

সোমবার (১৬ সেপ্টেম্ব) সকালে সাভার পৌর এলাকার ভাগলপুর মহল্লায় বংশী নদীর তীর থেকে ওই জেলের মরদেহ ও আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় নির্মাণাধীন ভবন থেকে অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ ।

বিনত রাজবংশী সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের পানপাড়া এলাকার স্থানীয় প্রফুল্ল রাজবংশীর ছেলে। তবে উদ্ধাকৃত যুবকের নাম-পরিচয় তৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি আশুলিয়া থানা পুলিশ ।

পুলিশ ও স্থানীয়রা জানায় , রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বিনত মাছ ধরতে বংশী নদীতে নামে। এসময় মাছ ধরা শেষে বিনত নৌকাটি পাড়ে বাঁধলেও বাতাসে নদীর মধ্যে চলে আসে নৌকা। এরপর ওই নৌকা আবার পাড়ে আনতে বিনত নদীতে নামলে পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা সাভার ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযানে নামে। এরপর সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুঁজি করে ফায়ার সার্ভিসের সদস্যরা সেই দিনের মত উদ্ধার অভিযান সমাপ্ত করে। পরে আজ সকালে ওই জেলের মরদেহ বংশী নদীতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা সাভার মডেল থানায় খবর দেয় ।

অপরদিকে আশুলিয়ার পশালবাড়ি এলাকায় একটি নির্মাণাধীন ভবনে এক যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে আশুলিয়া থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম জানান, হঠাৎ ওই জেলে মাছ ধরা শেষে নদী থেকে নৌকা আনতে গিয়ে পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা নদীতে একটি ভাসমান মরদেহ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে বিনতে পরিবার মরদেহের নাম-পরিচয় নিশ্চিত করে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এনএইচ/এমএস


oranjee