ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

 
 
 
 

শেখ হাসিনার নেতৃত্বে খেলাধুলায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : আমু

গ্লোবালটিভিবিডি ৬:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯

সংগৃহীত ছবি

ঝালকাঠি প্রতিনিধি : বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব ও পৃষ্ঠপোষকতার ফলে খেলাধুলায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য, শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু।

তিনি ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শনিবার দুপুরে সদর উপজেলা পর্যায়ের স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। তিনি শিশু-কিশোরদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণের আহ্বান জানান।

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মো. সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন। সাবেক মন্ত্রী আমির হোসেন আমু বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেন।
এর আগে তিনি বালকদের ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা উপভোগ করেন। ফাইনাল খেলায় ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় টাইব্রেকারে ৭-৬ গোলে উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতায় ৩৬টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ছয় শতাধিক ছেলেমেয়ে অংশগ্রহণ করে।

আরকে/এমএস


oranjee