ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯ | ১০ ভাদ্র ১৪২৬

 
 
 
 

প্রিয়া সাহার মিথ্যা বক্তব্যের প্রতিবাদে পাবনায় মানববন্ধন

গ্লোবালটিভিবিডি ৩:৫২ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯

ছবি: সংগৃহীত

পাবনা প্রতিনিধি:পাবনার ঈশ্বরদীতে সোমবার সকালে ‘সচেতন ঈশ্বরদীবাসী’র ব্যানারে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়। আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার অসত্য তথ্য উপস্থাপন করে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে এ কর্মসূচির আয়োজন করা হয়।

ঈশ্বরদী প্রেসক্লাবের সামনের সড়কে বেলা ১১টায় প্রায় ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন ও পথসভায় সভাপতিত্ব করেন অধ্যাপক উদয় নাথ লাহিড়ী। প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু’র সঞ্চালনায় প্রিয়া সাহার মিথ্যাচারের প্রতিবাদ জানিয়ে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তাফা চান্না মন্ডল, চেতনায় ঈশ্বরদীর ভারপ্রাপ্ত সম্পাদক মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু , প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম রাজা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, সহ-সভাপতি কে এম আবুল বাশার, মৌবাড়ি ও ঠাকুরবাড়ি মন্দির কমিটির সহ-সাধারণ সম্পাদক সুনিল চক্রবর্তি, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রবি, খেলাঘরের কেন্দ্রীয় সদস্য এনামুল ইসলাম জিন্নাহ, ঈশ্বরদীর সাধারণ সম্পাদক জাকিরুল মাওলা সুমন, তৌহিদ আক্তার পান্না, মুলাডুলি পূজা কমিটির গনেশ চন্দ্রসরকার, হিন্দু-বৌদ্ধ- খৃষ্টান ঐক্য পরিষদের পৌর কমিটির সাধারণ সম্পাদক পার্থ প্রতিম দাস, হিন্দু মহাজোটের ঈশ্বরদী পৌর সভাপতি দেব দুলাল রায়, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক তুষার মন্ডল।

বক্তারা বলেন প্রিয়া সাহার সাজানো গল্পের আড়ালে অসৎ উদ্দেশ্য রয়েছে। বাংলাদেশের ভাবমূর্তি বিনষ্টে প্রিয়া সাহার অপকর্মের সুষ্ঠু তদন্ত এবং আইনগতভাবে ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের কাছে আহ্বান জানান হয়। মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন পেশার বিপুল সংখ্যক সচেতন মানুষ অংশগ্রহন করেন।

এআইজে/ আরকে

 


oranjee