ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬

 
 
 
 

পাবনায় পদ্মা নদী থেকে শিশুসহ দুইজনের মরদেহ উদ্ধার

গ্লোবালটিভিবিডি ৬:১২ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

ছবি: সংগৃহীত

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদীর আলাদা স্থান থেকে রোববার (২১ জুলাই) দুপুরে অজ্ঞাতনামা একটি শিশু(৮) ও এক ব্যক্তির(৩৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল সাড়ে ৯টায় বিলকেদার গ্রামে পদ্মার শাখা নদীতে শিশুর লাশ ভেসে আসতে দেখে স্থানীয়ররা । পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। এসময় উলঙ্গ শিশুর মুখ ও গলা টেপ দিয়ে পেচানো ছিল।

স্থানীয় বাসিন্দা মিনারুল ইসলাম জানান, বিলকেদার গ্রামে পদ্মার শাখা নদীতে হামিদ মাঝির ঘাটে সকাল সাড়ে ৯টায় এক শিশুর লাশ ভেসে উঠে। শিশুটির শরীরে কোন জামাকাপড় ছিল না। দেখে মনে হয়েছে মরদেহটি বেশ কয়েকদিনের। মাথা ও শরীরের বিভিন্ন অংশে পচন ধরেছে। দেখে মনে হয়েছে মুখ ও গলায় টেপ পেচানো ছিল। সকাল সাড়ে ১০টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লক্ষ্মীকুন্ডা ইউপি সদস্য জিয়াউর রহমান জিয়া জানান, নদীতে ভেসে উঠা শিশুর লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে গেছে। এ লাশ কেউ শনাক্ত করতে পারেনি। আমার ধারনা নদীর স্রোতে মরদেহটি এখানে ভেসে এসেছে।
অপরদিকে একই উপজেলার সাড়া ইউনিয়নের মাজদিয়ার ইসলামপুর পদ্মা নদীর তীরে স্থানীয়রা অজ্ঞাতনামা একব্যক্তির গলাকাটা মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

কিভাবে তাদের মৃত্যু হয়েছে বিষয়টি স্পষ্ট করে কিছুই বলা যাচ্ছে না। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান। তবে উদ্ধারকৃত মরদেহ দুটির নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

 

এআইজে/আরকে


oranjee