ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯ | ১০ ভাদ্র ১৪২৬

 
 
 
 

লক্ষ্মীপুরে দুর্নীতি ও টেন্ডারবাজদের আস্ফালন সহ্য করা হবে না: শাহজাহান কামাল

গ্লোবালটিভিবিডি ৭:১০ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০১৯

সংগৃহীত ছবি

লক্ষ্মীপুর প্রতিনিধি: সাবেক বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সাংসদ এ কে এম শাহজাহান কামাল বলেছেন, দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য নিরলস কাজ করছে আওয়ামী লীগ সরকার। সে ধারাবাহিকতায় লক্ষ্মীপুর সদর উপজেলায়ও পর্যাপ্ত বরাদ্দ দেওয়া হয় কিন্তু উপজেলা কার্যালয়ের কিছু অসাধু কর্মচারি এবং আওয়ামী লীগের নাম ভাঙিয়ে কয়েকজন নেতা দুর্নীতি ও টেন্ডার নিয়ন্ত্রণ করছেন। উন্নয়ন কাজ যথাযথভাবে করছে না, নামে বেনামে বরাদ্দ নিয়ে লুটে খাচ্ছে। খুব শিগগিরই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কোন দুর্নীতি ও টেন্ডারবাজদের স্থান লক্ষ্মীপুর সদরে হবে না।

সোমবার (১৫ জুলাই) সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এমপির ঐচ্ছিক ফান্ড থেকে অসহায় ও দুস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এমপি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সৎ নেত্রী। তিনি দুর্নীতিমুক্ত রাজনীতি ও দেশ গড়ার জন্য কাজ করছেন। সেই দলেরই যদি কোন কর্মী দুর্নীতি করেন, তার বিরুদ্ধে কঠিন শাস্তির ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়াও দুর্নীতি করা কোন সরকারি কর্মকর্তা ও কর্মচারিদের ছাড় দেওয়া হবে না বলেও সাবেক এই মন্ত্রী হুঁশিয়ারি দেন।

চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল ও পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) কাজী খালেদা আক্তার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বায়োজিদ ভূঁইয়া প্রমুখ।

এসময় এমপির ঐচ্ছিক ফান্ড থেকে ৮৭ জন অসহায় ও দুস্থদের মাঝে ২ লাখ ৩৭ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

এএএএ/এমএস


oranjee