ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০১৯ | ৬ শ্রাবণ ১৪২৬

 
 
 
 

আবারো শ্রেষ্ঠ পুলিশ সুপার না.গঞ্জের এসপি হারুন

গ্লোবালটিভিবিডি ৩:৫৩ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৯

ফাইল ছবি

নারায়ণগঞ্জ প্রতিনিধি : আবারো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম, পিপিএম(বার)।

ঢাকা রেঞ্জ-এর সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, হকার উচ্ছেদ, শিল্প এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষা সহ নারায়ণগঞ্জ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় সর্বসম্মতিক্রমে নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম, পিপিএম(বার)কে মে/২০১৯ ও জুন/২০১৯ মাসদ্বয়ে পরপর ২ বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে মনোনীত করা হয়।

উল্লেখ্য যে, ইতিপূর্বে নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম, পিপিএম(বার) নারায়ণগঞ্জ জেলায় যোগদানের পর হইতে ডিসেম্বর-জানুয়ারী-ফেব্রুয়ারী মাসের অপরাধ সভায়ও পরপর তিন বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছিলেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা সাড়ে ১০ টায় ঢাকা রেঞ্জ এর সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠানে এই উপাধি লাভ করেন পুলিশ সুপার হারুন-অর রশীদ। ধারাবাহিকতা ধরে রেখে এসপি হারুন দায়িত্ব ক্ষেত্রে ৫ম বারের মত ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার উপাধি লাভ করেছেন।

জানা যায়, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, হকার উচ্ছেদ, শিল্প এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষাসহ নারায়ণগঞ্জ জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার)কে ৫ম বারের মত এই শ্রেষ্ঠত্বের উপাধিতে ভূষিত করা হয়।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম, পিপিএম(বার) পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান হিসেবে ৩ বার বিপিএম ও ২ বার পিপিএম পদক পেয়েছেন। ২০১৮ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণে তিনি প্রশংসনীয় হন। এ অবদানের জন্য গত ৪ ফেব্রুয়ারি পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষে রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদকে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক ‘বিপিএম’ (বাংলাদেশ পুলিশ পদক) ব্যাচ পরিয়ে দেন।

গত ২০১৮ সালের ২ ডিসেম্বর এসপি মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম, পিপিএম(বার) নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

এসকেআর/এমএস


oranjee