ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০১৯ | ৬ শ্রাবণ ১৪২৬

 
 
 
 

মোটরসাইকেল থেকে উদ্ধার হলো সাড়ে ১২ কেজি গাঁজা

গ্লোবালটিভিবিডি ৪:৩৯ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯

সংগৃহীত ছবি

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল ধরতে গিয়ে সাড়ে ১২ কেজি গাঁজাসহ ট্রাফিক পুলিশের হাতে ধরা পড়েছে এক মাদক কারবারি।

বুধবার (১০ জুলাই) দুপুরের কুষ্টিয়া ট্রাফিক পুলিশের হাতে আটক হয় পলাশ (২১) নামে এক মাদক কারবারি। সে গোপালগঞ্জ জেলার মকছেদপুর থানার বগাইল গ্রামের মৃত বাদশা শেখের ছেলে।

কুষ্টিয়া ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর ফখরুল আলম এ ব্যাপারে বলেন, বুধবার (১০ জুলাই) দুপুরে আমিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন এলাকায় রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান চালাই। এ সময় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা থেকে আসা একটি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেলে দুইজন আরোহীকে দেখে তাদেরকে দাঁড়ানোর সংকেত দেন ট্রাফিক পুলিশের সদস্যরা। তখন পেছনে বসে থাকা রনি শেখ নামের এক মাদক ব্যবসায়ী ব্যাগ ফেলে দৌড়ে পালিয়ে যায়। কিন্তু তার সাথে থাকা ওপর মাদক ব্যবসায়ী পলাশকে আটক করে ট্রাফিক পুলিশ। তখন তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি করে সাড়ে ১২ কেজি গাঁজা পাওয়া যায়।

পরে গাঁজা ও মোটরসাইকেলসহ পলাশকে আটক করে নিয়ে আসা হয় কুষ্টিয়া ট্রাফিক অফিসে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে পলাশ জানায় সে ভেড়ামারা থেকে গাঁজা নিয়ে ফরিদপুরের উদ্দেশে যাচ্ছিল। পরে পলাশকে কুষ্টিয়া সদর থানায় সোপর্দ করা হয়।

এএইচ/এমএস


oranjee