ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | ১ শ্রাবণ ১৪২৬

 
 
 
 

ইয়াবাসহ আটকের একদিন পর বন্দুকযুদ্ধে পাচারকারী নিহত

গ্লোবালটিভিবিডি ৩:৫৪ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

ফাইল ছবি

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে মাদক প্রতিরোধ কমিটির লোকজন সিরাজ নামের এক ইয়াবা পাচারকারীকে ৫০ হাজার ইয়াবাসহ আটক করে তুলে দিয়েছিলেন আইনশৃঙ্খলা বাহিনীর হাতে। মঙ্গলবার ১৪ মে রাতে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়া হলেও একদিন পর বুধবার রাতে কথিত বন্দুকযুদ্ধে গুলিবৃদ্ধ হয়ে সিরাজের মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ মে) রাত ৯টার দিকে সাবরাং বেড়িবাঁধ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫০হাজার পিচ ইয়াবা ও২টি অস্ত্র উদ্ধার কথা জানিয়ে পুলিশ। নিহত সিরাজ উপজেলার সাবরাং বনিয়া এলাকার ফজল আহমদের পুত্র।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন জানান, মাদক প্রতিরোধ লোকজন ইয়াবা পাচারকারী সিরাজকে ৫০হাজার ইয়াসহ আটক করে আইনশৃঙ্খলা বাহিনীকে তুলে দেয়। পরে তারা আরো ইয়াবা উদ্ধারে গেলে বন্দুকযুদ্ধে সে মারা যায়।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সাল খান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি প্রদীপ কুমার দাশ জানান, আটকৃত ব্যাক্তির স্বীকারোক্তিতে বিজিবি ও পুলিশের যৌথ একটি টিম ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে তার সহপাঠীরা বিজিবি ও পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে আইনশৃঙ্খলা বাহিনীও পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে মাদক কারবারির গুলিবৃদ্ধ লাশ, অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


জেইউজে/এমএস


oranjee

আরও খবর :