ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | ১ শ্রাবণ ১৪২৬

 
 
 
 

১০ দিন কাজ করবো বাঘের বাচ্চার মত কাজ করে যাবো:পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

গ্লোবালটিভিবিডি ৮:০৯ অপরাহ্ণ, মে ১৫, ২০১৯

ফাইল ছবি

ফেনী প্রতিনিধি: চাকুরী করবো ১০ দিন তবে কারো কাছে মাথা নত করে নয় । চোর, ডাকাত, সন্ত্রাসী, মাদক,ও চাঁদাচবাজ মুক্ত ফেনী গড়তে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন ফেনীর নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। তিনি বলেন, আমি এখানে ১০ দিন কাজ করবো, তবে বাঘের বাচ্চার মত কাজ করে যাবো।

তিনি বলেন ফেনীতে আমার কোন আত্মীয় স্বজন নাই। ফেনীর ১৬লাখ লোকের নিরাপত্তা দিতে ফেনীর পুলিশ কাজ করবে। কোন রক্তচক্ষু বা প্রভাবশালীর চাপের কাছে নতি স্বীকার করা হবেনা ।  প্রয়োজনে ১০দিন চাকুরী করবো। তবুও কোন কলঙ্ক নিয়ে ফেনী ছাড়তে চাইনা ।  ফেনীর মানুষগুলো উন্নত মনের অধিকারী এবং ভাল মানুষ,শুধু আপনাদের সহযোগিতা চাই ।

থানায় কোন দালাল আর দুর্নীতিবাজ পুলিশ থাকবেনা ফেনীবাসীর সেবা দিতে আমার ফোন ২৪ঘন্টা খোলা থাকবে । কোন অপরাধীকে প্রশ্রয় দেয়া হবেনা ।  সাংবাদিকদের সহযোগিতা নিয়ে পেশাদারীত্ব বজায় রেখে কাজ করতে চাই।সবার সহযোগিতায় অন্যরকম একটি ফেনী জেলা গড়তে চাই ।

১৫ মে ২০১৯ বুধবার দুপুরে ফেনীর পুলিশ লাইন মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন । এসময় অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ও সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) খালেদ মাহমুদ উপস্থিত ছিলেন।

 


একেএ/আরকে


oranjee

আরও খবর :