ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ | ৮ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

গাঁজা সেবনে বাঁধা দেয়ায় প্রতিবন্ধীর উপর হামলা

গ্লোবালটিভিবিডি ২:৫০ অপরাহ্ণ, মে ১৪, ২০১৯

ফাইল ছবি

কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি :কলাপাড়ায় গাঁজা সেবনে বাঁধা দেয়ায় মুক্তিযোদ্ধার সন্তান প্রতিবন্ধী মহিউদ্দিন (৩৩)কে হামলা চালিয়ে গুরুতর জখম করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়নের ফুলবুনিয়া লঞ্চঘাটে তার উপর এ সসস্ত্র হামলা চালানো হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

আহত প্রতিবন্ধী মহিউদ্দিন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে ফুলবুনিয়া লঞ্চঘাটে গাঁজা সেবন করছিল হাসান হাওলাদার। এসময় একই এলাকার ইসাহাক হাওলাদার রমজানের দিনে গাঁজা সেবন করায় তাকে বাধা প্রদান করে। পরে হাসান অকথ্য ভাষায় গাল মন্দ শুরু করলে প্রতিবন্ধী মহিউদ্দিন তাকে থামতে বলে।

কিন্তু হাসান না থেমে মহিউদ্দিনের উপর চাড়াও হয়। তখন স্থানীয়রা তাদের থামিয়ে দেয়। পরে দুপুর দুই টার দিকে মহিউদ্দিন চায়ের দোকানের সামনে বসে থাকলে হাসান তার উপর চাপাটি দিয়ে হামলা চালায়। এতে মহিউদ্দিনের পঙ্গু ডান হাত ও বাম হাত গুরুতর জখম হয়। তাৎক্ষনিক স্থানীয়রা মহিউদ্দিনকে উদ্ধার কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. সংকর কুমার পাল জানান, প্রতিবন্ধী মহিউদ্দিনের ডান পঙ্গু হাতে ৫ টি সেলাই লেগেছে। এছাড়া তার ডান হাতেও জখম হয়েছে।

ফুলবুনিয়া গ্রামের ইউপি সদস্য সাহাবউদ্দিন জানান, রমজানের দিনে গাজা সেবনে বাধা দেয়ায় তার উপর হামলা চালানো হয়েছে। এটা আসলেই দু:জনক ঘটনা। আমরা হাসানের দৃষ্টান্ত শাস্তি দাবি করছি।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কলাপাড়া উপজেলা শাখার সাধারন সম্পাদক নাসির উদ্দিন বিপ্লব জানান, মহিউদ্দিন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কলাপাড়া উপজেলা শাখার সদস্য এবং সে একজন প্রতিবন্ধী। তার উপর এ ন্যাক্কার জনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এছাড়া এ হামলার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।


এমআই/আরকে


oranjee

আরও খবর :