ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ | ৬ বৈশাখ ১৪২৬

 
 
 
 

গ্লোবাল টিভি অ্যাপস

বিষয় :

ঢাকা

  • নুসরাত হত্যা মামলার এজাহারভুক্ত ৮ জনই গ্রেফতার
  • ফেনীর সোনাগাজীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ: গ্রেফতার ২
  • কক্সবাজারে দুদকের গণশুনানী শুরু
  • দিনাজপুরে বাসের ধাক্কায় বাবা ও মেয়েসহ নিহত ৩
  • চট্টগ্রামে চলন্ত প্রাইভেটকারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ
  • রামু উপজেলা প্রকল্প বাস্তবায়নে কোটি টাকার হদিস নেই!
  • নুসরাত হত্যা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি আবদুর রহমান শরিফের

কালীগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গ্লোবালটিভিবিডি ১:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৯

স্বজনদের আহাজারি

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে স্বামীর হাতে রিপা বিশ্বাস (২৩) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। রিপা শহরের ফয়লা মাষ্টারপাড়া এলাকার সুরঞ্জন বিশ্বাসের স্ত্রী ও মাগুরা জেলার শালিখা উপজেলার চটকাবাড়ে গ্রামের দিলিপ বিশ্বাসের মেয়ে।

রোববার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটেছে। সোমবার সকালে খবর পেয়ে থানার এস আই জাহিদ সঙ্গীয় ফোর্স নিয়ে গৃহবধুর লাশ উদ্ধারসহ অভিযুক্ত স্বামীকে আটক করেছে। এ ঘটনার নিহতের বাবা দিলিপ বিশ্বাস সোমবার সকালে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নিহত গৃহবধুর স্বামী আটক সুরঞ্জনের বড় ভাই সমিরন বিশ্বাস জানান, গত রাতে তারা বাড়িতে সকলে ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে ১২ টার দিকে তার ভাই সুরঞ্জন তাকে ডেকে তুলে বলে রিপার শারীরিক অবস্থা খারাপ। এ সময় তিনি ছোট ভাইয়ের ঘরে গিয়ে দেখেন রিপা বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছে। তিনি তাৎক্ষণিক স্থানীয় চিকিৎসক খোকনকে বাড়িতে ডেকে আনেন। তিনি রিপাকে দেখে বলেন, রিপার অবস্থা খারাপ দ্রুত হাসপাতালে নেয়া প্রয়োজন। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রিপার বাবা দিলিপ বিশ্বাস জানান, গতকাল আমার বাড়ি থেকে মেয়ে শশুরবাড়িতে এসেছে। সে সুস্থ শরীরেই এসেছে। কিন্তু গভীর রাতে আমাকে মুঠোফোনে জানানো হচ্ছে রিপা মারা গেছে। তার অভিযোগ স্বামী সুরঞ্জন তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইউনুচ আলী জানান, গৃহবধুর নিহতের ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। নিহতের স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশের ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। সংসারের অভাব অনাটনে স্বামী- স্ত্রীর অভ্যন্তরিন কলহের কারণে এটা হতে পারে বলে তারা প্রাথমিক ভাবে ধারণা করছেন।

এসএএস/এমএস


oranjee