ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

২৬ বছরে দে-ছুট ভ্রমণ সংঘ

গ্লোবালটিভিবিডি ১:৪২ অপরাহ্ণ, মে ০২, ২০১৯

ছবি : গ্লোবাল টিভি

দেশের ঐতিহ্যবাহি ভ্রমণ সংগঠন দে-ছুট ভ্রমণ সংঘ'র ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী গত ১ মে সন্ধ্যায় লালবাগ ডন ভিলায় উদযাপন করা হয়। এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওপেন ফ্রেন্ডস গ্রুপ-এর সাধারণ সম্পাদক মো.সবুর মিয়া, হাম্মাদিয়ান ৯২-এর সভাপতি শাহনুর লেলিন, সমাজসেবক মো.শফিকুল নাদিম, মানবাধিকার লালবাগ শাখার সাধারণ সম্পাদক মো. ইরান ও স্বাধীনতা টিভি চ্যানেলের অন্যতম স্বত্বাধিকারী মোহাম্মদ শাহাদাৎ হোসেন টয়েল।

আরো উপস্থিত ছিলেন দে-ছুট-এর এডভাইস অর্গানাইজার মো. উজ্জ্বল, সুপার অর্গানাইজার খন্দকার মোস্তাক ও বেস্ট অর্গানাইজার মুহাম্মদ জসিম উদ্দিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চীফ অর্গানাইজার মুহাম্মদ জাভেদ হাকিম। তিনি বলেন,
আজকের এই অস্থির সমাজেও দে-ছুট ভ্রমণ সংঘ ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে পারার প্রেরণা জুগিয়েছে সংগঠনের নিবেদিত ভাই-বন্ধুদের উৎকৃষ্ট মনন। একটি সংগঠন যুগ-যুগান্তর টিকিয়ে রাখার জন্য চারটি বিষয়ের উপর বেশ গুরুত্ব দিতে হবে। ১. ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে রাখতে হবে সংগঠনের কার্যক্রম। ২.মূল পরিচালক সংগঠনের কারো সঙ্গে লেনদেন হতে যথাসম্ভব বিরত থাকতে হবে। ৩. কোন সদস্যের ব্যক্তিগত সামাজিক অবস্থানের চাইতে সাংগঠনিক মানসিকতাকে অধিক প্রাধান্য দিতে হবে। ৪. সংগঠনের সব সদস্যের সুবিধা-অসুবিধাগুলো সংগঠন পরিচালকদের নিজের সুবিধা-অসুবিধা হিসেবে ভাবার মানসিকতা থাকতে হবে।
এরপর মুহাম্মদ জাভেদ হাকিম ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে প্রীতিভোজের উদ্বোধন করেন।

এএইচ


oranjee