ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

গ্লোবালটিভিবিডি ৭:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৯

ছবি : ইন্টারনেট

ভারতের নাগপুরে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

ম্যাচের শুরুতেই ইনিংসের দ্বিতীয় ওভারেই ভারতের ডেঞ্জারম্যান রোহিত শর্মাকে সাজঘরে পাঠিয়েছেন পেসার শফিউল ইসলাম। দলীয় মাত্র ৩ রানেই ভারতীয় ওপেনারকে ফিরিয়েছেন তিনি। রোহিত ফিরেছেন মাত্র ২ রানে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪ ওভারে ১ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ৩০ রান।

সিরিজের শেষ টি-টোয়েন্টিতে এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। মোসাদ্দেক হোসেন চোটের কারণে খেলতে না পারায় তার জায়গায় একাদশে ঢুকেছেন মোহাম্মদ মিঠুন। আজকের ম্যাচে জিততে পারলে প্রথমবারের মতো ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে সিরিজ জয়ের সুযোগ পাবে টিম টাইগার্স। তবে, অতীতের কয়েকটি ফাইনাল ম্যাচের হতাশা কাটিয়ে সিরিজ নিজেদের করে নেয়ার সুযোগ থাকছে বাংলাদেশের সামনে।

জয় দিয়ে দারুণ সূচনা করলেও দ্বিতীয় ম্যাচে ভারতের কাছে ৮ উইকেটে হেরে এক ম্যাচ হাতে রেখে সিরিজ জয়ের ইতিহাস গড়ার সুযোগ হাতছাড়া করে বাংলাদেশ। তবে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে আজ আবারও সে সুযোগ হাতছানি দিচ্ছে টাইগারদের। রাজকোটে ব্যর্থ হলেও নাগপুরে পুরোনোদের ওপরই ভরসা টাইগার কোচ রাসেল ডমিঙ্গোর।

আর সিরিজ নির্ধারণে ম্যাচে স্বাগতিক অধিনায়ক রোহিত শর্মা বলেছেন মাঠে নামার পর ফেভারিট তকমার কোনো মূল্য নেই। ক্রিকেটের সংক্ষিপ্ত এ সংস্করণে যে ভালো খেলবে সেদিনই তারই। এই সংস্করণে ১ বলেই ঘুরে যেতে পারে ম্যাচের মোড়। তবে, নিজেদের সেরাটা খেলতে পারলে প্রথমবারের মতো ভারতের বিপক্ষে সিরিজ জয় সম্ভব বলে মনে করছে রিয়াদ-মুশফিকরা।

এমএস


oranjee