ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

 
 
 
 

বিগ ম্যাচে আজ মুখোমুখি হবে ম্যান ইউ-আর্সেনাল

গ্লোবালটিভিবিডি ৮:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৯

ছবি : ইন্টারনেট

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ হাইভোল্টেজ ম্যাচ। মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল। ওল্ড ট্রাফোর্ডে ম্যাচ শুরু রাত ১টায়। ইনজুরি আক্রান্ত স্কোয়াড নিয়ে দু:শ্চিন্তা দুই দলেই। তারপরেও জয় নিয়ে মাঠ ছাড়ার ব্যাপারে আশাবাদী গানারদের মত রেড ডেভিলরাও।

মাঠের সময়টা ভালো যাচ্ছেনা ম্যানচস্টোর ইউনাইটেড আর আর্সেনালের। ইপিএলে টিম পারফর্মেন্সে গানারদের সঙ্গে রেড ডেভিলদের পয়েন্ট ব্যবধান তিন। লিগ টেবিলে আর্সেনাল আটে আর ম্যানইউ ১১তে। গত ম্যাচে, সাউদাম্পটনের সাথে ১-১ ড্র করা ওলে গানার অ্যান্ড কোম্পানীর ঘরের মাঠে প্রতিপক্ষ আর্সেনাল।

ইনজুরি আক্রান্ত মহাতারকা পগবা, বাজির ঘোড়া রাশফোর্ড আর সাইলেন্ট স্কোরার অ্যান্থনি মার্শিয়ালরা যথারীতি সাইড বেঞ্চার। তাই লিঙ্গার্ড, গ্রীন উডদের কাঁধে ভর করেই ঘারের মাঠে জয় চায় ম্যানচেস্টার ইউনাইটেড। ৬ ম্যাচে অর্জন মাত্র ৮ পয়েন্টই বলে দেয় রেড ডেভিলদের জন্য এই ম্যাচের শেষ হাসি কতটা জরুরী।

৬ ম্যাচে ৬ গোল গ্যাবন স্ট্রাইকার অ্যাওবেয়াংয়ের। তারপরেও, অ্যাঙ্কেল ইনজুরিতে দর্শক বনে যাওয়া ফরাসী অ্যাটাকার আলেক্সান্দ্রে লাকাজেতের অভাব প্রত্যেক ম্যাচেই টের পাচ্ছেন আর্সেনাল বস উনাই এমরি। দানি সেবাইদোস, গ্রানিত শাকাদের প্রচেষ্টায় গেলো ৬ ম্যাচে ৩ জয় গানারদের। লিগ টেবিলে নিজেদের উন্নতি চাইলে আজ ম্যানইউয়ের মাঠ থেকে জয় নিয়েই ফিরতে হবে আর্সেনালকে।

এমএস


oranjee